Kidnap Case: পেয়ারা বাগানে ওরা জিজ্ঞেস করল বৌদির সঙ্গে কী করছিস? তারপর যা ঘটল বৌ বাজারের বাসিন্দার সঙ্গে…

Kidnap Case: ছেলেকে সুস্থ করার জন্যই মহিলার কথা বিশ্বাস করেছিলেন বৌবাজারের বাসিন্দা পরমেশ্বর সাহ। কিন্তু তাঁর সঙ্গে যে এমনটা ঘটতে পারে, তা ভাবতেই পারেননি তিনি।

Kidnap Case: পেয়ারা বাগানে ওরা জিজ্ঞেস করল বৌদির সঙ্গে কী করছিস? তারপর যা ঘটল বৌ বাজারের বাসিন্দার সঙ্গে...
উদ্ধার করা হয়েছে ওই ব্যক্তিকে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 12:59 PM

জয়নগর : সন্তানকে সুস্থ করার জন্য বাবা-মা অনেক দূর পর্যন্ত যেতে রাজি হয়। সন্তান অসুস্থ থাকলে যে যা বলেন, সেটাই বিশ্বাস করে নেন বাবা-মায়েরা। সে ভাবেই এক মহিলাকে বিশ্বাস করেছিলেন বৌবাজারের বাসিন্দা এক ব্যক্তি। কিন্তু তাঁর সঙ্গে গিয়ে বুঝতে পারলেন তিনি ফাঁদে পা দিয়েছেন। অপহরণ করে আটকে রাখা হল তাঁকে, চাওয়া হল পণও। অবশেষে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করেছে।

জয়নগর থানার বহড়ু গ্রাম পঞ্চায়েতের হাসিমপুর গ্রামের ঘটনা। এই এলাকার একটি পেয়ারা বাগান থেকে শুক্রবার রাতে একজন ব্যক্তিকে উদ্ধার করেছে জয়নগর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম পরমেশ্বর সাহ। বাড়ি কলকাতার বৌবাজার এলাকায়। আপাতত তাঁকে উদ্ধার করে বাড়ি ফিরিয়ে আনা সম্ভব হয়েছে। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি।

জানা গিয়েছে, পরমেশ্বর নামে ওই ব্যক্তির ছেলে চিত্তরঞ্জন হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি হয়েছিল। সেখানে বহড়ু এলাকার এক মহিলার সঙ্গে তাঁর আলাপ হয়। ওই মহিলা পরমেশ্বর বাবুকে বোঝান, তাঁর বাড়ির কাছে একজন ভাল কবিরাজ আছেন, যাঁর তাবিজ নিলে কাজ হবে, ছেলে তাড়াতাড়ি সুস্থ হবে। আর সেই আশাতেই পরমেশ্বর সাহ সরলভাবে ওই মহিলাকে বিশ্বাস করেছিলেন। শুক্রবার দুপুরে ওই মহিলার সঙ্গে ট্রেনে করে গিয়ে বহড়ু স্টেশনে নামেন তিনি। সেখান থেকে ওই মহিলা তাঁকে হাসিমপুর গ্রামের পেয়ারা বাগানে নিয়ে যান।

এরপর এক জায়গায় দাঁড় করিয়ে ওই মহিলা বলেন, একটা যন্ত্র দিতে আসবেন কয়েকজন, সেই যন্ত্র নিয়ে গেলেই ছেলে সুস্থ হয়ে যাবে। পরমেশ্বর জানিয়েছেন, এরপরই সেখানে বেশ কয়েকজন মদ্যপ অবস্থায় আসেন। তাঁকে বলেন, ‘বৌদির সঙ্গে কী করছিস?’ তিনি পুরো ঘটনা জানালে ওই যুবকেরা মহিলাকে চলে যেতে বলেন ও পরমেশ্বর সাহকে কাছেই একটা বাড়িতে নিয়ে গিয়ে আটকে রেখে মারধর করেন। বাড়িতে ফোন করে এক লক্ষ টাকা আনার কথাও বলেন তাঁরা।

এরপর পরমেশ্বর বাধ্য হয়ে নিজের বাড়িতে ফোন করে টাকা আনার কথা বলেন। আর তাঁর বাড়ির লোকজন কোনও ঝুঁকি না নিয়েই সঙ্গে সঙ্গে ফোনে আসা ওই অচেনা নম্বরটি নিয়ে বউবাজার থানায় যোগাযোগ করেন। বউবাজার থানা থেকে জয়নগর থানার সঙ্গে যোগাযোগ করা হয়। ফোনের লোকেশন ধরে জয়নগর থানার পুলিশ শুক্রবার গভীর রাতে বহড়ুর হাসিমপুর গ্রামের পেয়ারা বাগানে পৌঁছন। সেখান থেকে অপহৃত পরমেশ্বর সাহকে উদ্ধার করে জয়নগর থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এদিন রাত অবধি কেউ গ্রেফতার হননি। দোষীদের ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিশ।