Arms Recovered: উদ্ধার ৬টা পাইপগান, জয়নগরে অস্ত্র-সহ গ্রেফতার দুষ্কৃতী

Arms Recovered: গোপন সূত্রে খবর পেয়ে, বৃহস্পতিবার হানা দেয় জয়নগর থানার পুলিশ। বেআইনি অস্ত্র ব্যবসায়ীকে পাকড়াও করে পুলিশ। সেই সঙ্গে তার কাছে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে একাধিক আগ্নেয়াস্ত্র।

Arms Recovered: উদ্ধার ৬টা পাইপগান, জয়নগরে অস্ত্র-সহ গ্রেফতার দুষ্কৃতী
পাইপগান উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 9:21 AM

দক্ষিণ ২৪ পরগনা: অস্ত্র-সহ পুলিশের জালে দুষ্কৃতী। জয়নগরের বকুলতলা থানার জীবনমণ্ডল হাটে পুলিশের জালে ধরা পড়ে অস্ত্র ব্যবসায়ী। উদ্ধার ৬ টি নতুন পাইপগান ও ২ টি মোবাইল ফোন।

গোপন সূত্রে খবর পেয়ে, বৃহস্পতিবার হানা দেয় জয়নগর থানার পুলিশ। বেআইনি অস্ত্র ব্যবসায়ীকে পাকড়াও করে পুলিশ। সেই সঙ্গে তার কাছে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে একাধিক আগ্নেয়াস্ত্র। বৃহস্পতিবার বারুইপুর পুলিশ জেলার এসওজি টিম ও জয়নগরের বকুলতলা থানার পুলিশ এক যোগে বিশেষ খবরের সূত্রে জীবনমণ্ডল হাটে হানা দেয়।

সেখানেই পুলিশের হাতেনাতে ধরা পড়ে রাহুল নস্কর নামে স্থানীয় এক ব্যক্তি এবং তারই হাতে থাকা নাইলন-এর ব্যাগ থেকে মেলে ৬ টি বেআইনি আগ্নেয়াস্ত্র। সবকটি আগ্নেয়াস্ত্র মিলিয়ে নিষিদ্ধ বাজারে দাম প্রায় ৮০ হাজার টাকা।

আপাতত অস্ত্র আইনে গ্রেফতার হওয়া ওই ব্যক্তিকে শুক্রবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে এবং তাকে পুলিশি হেফাজতে নিয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে এই চক্রের সঙ্গে জড়িতদের ধরা হবে।

বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধারে তল্লাশি জারি রেখেছে বাসন্তী থানার পুলিশ। গোপন সূত্রে খবর পায় যে, ৬ নম্বর সোনাখালীর বাসিন্দা শুভেন্দু মণ্ডলের বাড়িতে অবৈধ অস্ত্র ও গুলি মজুত রাখা রয়েছে। এমন খবর পাওয়া মাত্র বাসন্তী থানার আইসির নেতৃত্বে বিশাল পুলিশ শুভেন্দু মণ্ডলের বাড়িতে হানা দেয়। তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্র রাখার কথা স্বীকার করে অভিযুক্ত। পাশপাশি এও জানায় ওই অস্ত্রগুলি সে তার ভাই সুশান্ত মণ্ডলের কাছে রাখতে দিয়েছে।

পরে সুশান্তকেও আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পুলিশি জেরায় অবৈধ অস্ত্র মজুত রাখার কথা স্বীকার করেছে দুই ভাই এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। একটি বাক্স থেকে একটি দেশি বন্দুক ও এক রাউন্ড গুলি বের করে দেয় তারা। পুলিশ অবৈধ অস্ত্র ও গুলি বাজেয়াপ্ত করে দুই ভাইকে গ্রেফতার করে।