South 24 Parganas: প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ, গ্রেফতার কলেজ ছাত্রী

South 24 Parganas: সোনারপুরের বৈকুন্ঠপুরের বাসিন্দা আকাশ চৌধুরী গড়িয়া অ্যান্ড্রুজ কলেজের ইতিহাস অনার্সের তৃতীয় বর্ষের ছাত্র। সহপাঠী রুবিরার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

South 24 Parganas: প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ, গ্রেফতার কলেজ ছাত্রী
সোনারপুরে গ্রেফতার কলেজ ছাত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 2:47 PM

দক্ষিণ ২৪ পরগনা: প্রেমিককে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার ঘটনায় গ্রেফতার প্রেমিকা। রুবিয়া সান্যাল নামে এক কলেজ ছাত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাকে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সকালে ডাকা হয়েছিল সোনারপুর থানায়। জিজ্ঞাসাবাদের পর প্রেমিকাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ৩০৬ অর্থাৎ আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্তকে আজই বারুইপুর আদালতে পেশ করা হয়েছে।

সোনারপুরের বৈকুন্ঠপুরের বাসিন্দা আকাশ চৌধুরী গড়িয়া অ্যান্ড্রুজ কলেজের ইতিহাস অনার্সের তৃতীয় বর্ষের ছাত্র। সহপাঠী রুবিরার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সহপাঠীর নিত্য প্রয়োজনীয় ও পছন্দের নানান বায়না মেটাত আকাশ। আড়াই বছরের প্রেম প্রত্যাখ্যান করে প্রেমিকা। গত ৩০ মে সোনারপুরের বৈকন্ঠপুরে আত্মঘাতী হয় তৃতীয় বর্ষের কলেজ ছাত্র। তাঁর কাছ থেকে উদ্ধার হয় সুইসাইড নোট।

সম্প্রতি অন্য একজনের সঙ্গে সম্পর্ক তৈরি হয় রুবিরার। পরিবারের দাবি, আকাশের সঙ্গে সম্পর্ক রাখতে অস্বীকার করে রুবিরা। প্রেমিকাকে এর জন্য দায়ী করে সুইসাইড নোট লিখে যায় আকাশ। ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনায় প্রেমিকার শাস্তির দাবি জানিয়ে সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে আকাশের পরিবার।

ধৃতের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে আকাশের মা রিঙ্কু চৌধুরী। অন্যদিকে ধৃতের পিসেমশাই ইন্দ্রনাথ ভট্টাচার্য জানান, আকাশের সঙ্গে কোনও প্রেমের সম্পর্ক ছিল না। মোবাইলে যা আছে তা পুলিশের কাছে জমা দেওয়া হয়েছে। ছেলেটিই তাঁদের বাড়ির মেয়েকে উত্ত্যক্ত করত বলে অভিযোগ। দুপক্ষেরই বক্তব্য খতিয়ে দেখছে পুলিশ।