South Dinajpur: সারা শরীরে বড় বড় ক্ষত, বেরোচ্ছে টাটকা রক্ত, শ্রমিকের ভয়ঙ্কর পরিণতি

South Dinajpur: মঙ্গলবার গভীর রাতে শ্যামনগর মোড় থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় ওই যুবকের মৃতদেহ।

South Dinajpur: সারা শরীরে বড় বড় ক্ষত, বেরোচ্ছে টাটকা রক্ত, শ্রমিকের ভয়ঙ্কর পরিণতি
শোকস্তব্ধ শ্রমিকের পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 9:47 AM

দক্ষিণ দিনাজপুর: চাকু দিয়ে আঘাত করে এক যুবককে খুন করার অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার শ্যামনগর মোড়ে। মৃতের নাম সুমন হাজরা(২৮)। পেশায় শ্রমিক৷ বাড়ি তপনের বুধইচ গ্রামে। মঙ্গলবার গভীর রাতে শ্যামনগর মোড় থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় ওই যুবকের মৃতদেহ।  বিষয়টি নজরে আসতেই তপন থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে তপন থানার পুলিশ। ইতিমধ্যেই এনিয়ে তপন থানায় অভিযুক্ত প্রদীপ মণ্ডলের নামে লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। তবে কী কারণে খুন, তা নিয়ে ধন্দে পুলিশ। অভিযোগ পেতেই ঘটনার তদন্তে নেমেছে তপন থানার পুলিশ৷ তবে এখনও অধরা অভিযুক্ত যুবক।

জানা গেছে, মঙ্গলবার রাতে তপন ব্লকের আজমতপুর গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর এলাকায় সুমন ও প্রদীপকে একসঙ্গে দেখেছিলেন স্থানীয় বাসিন্দারা৷ এরপরই গভীর রাতে ওই এলাকা থেকেই সুমনের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। সুমন ও প্রদীপের মধ্যে কোনও কারণ নিয়ে বচসা শুরু হয়। এরপর প্রদীপ ধারাল অস্ত্র দিয়ে সুমনের পেটে আঘাত করেন।

এর ফলে ঘটনাস্থলেই মাটিতেই লুটিয়ে পড়েন সুমন। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় তপন থানার। মৃতদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় তপন থানার পুলিশ। অভিযুক্ত প্রদীপ মণ্ডল পলাতক। প্রদীপের সন্ধান পেতে তল্লাশি শুরু করেছে তপন থানার পুলিশ।

যদিও পুলিশের প্রাথমিক অনুমান, পুরনো কোনও শত্রুতা বা মদ্যপ অবস্থায় থাকার কারণে এই ঘটনা ঘটেছে।  অন্যদিকে এবিষয়ে তপন থানার ভারপ্রাপ্ত আইসি দিব্যেন্দু ঘোষ জানান, এই নিয়ে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ পেতে পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে৷ অভিযুক্তর খোঁজে চলছে তল্লাশি।