Suvendu Adhikari: শুভেন্দুর সভা বানচালের চেষ্টার অভিযোগ, পাল্টা হুঁশিয়ারি ‘মহারথীর’ও

Suvendu Adhikari: পদ্মশিবিরের আরও অভিযোগ, যে ডেকরেটর সংস্থাকে মঞ্চ তৈরির দায়িত্ব দেওয়া হয়, শুক্রবার সন্ধ্যায় তার কর্মীদেরও ভয় দেখানো হয়।

Suvendu Adhikari: শুভেন্দুর সভা বানচালের চেষ্টার অভিযোগ, পাল্টা হুঁশিয়ারি 'মহারথীর'ও
শুভেন্দু অধিকারী (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 8:57 AM

দক্ষিণ ২৪ পরগনা: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়ে শনিবার জনসভা শুভেন্দু অধিকারীর। কিন্তু তার আগেই সভা বানচালের চেষ্টার অভিযোগ উঠল অভিষেক অনুগামীদের বিরুদ্ধে। মঞ্চের বাঁশ, মাইক খুলে নেওয়ার অভিযোগ উঠছে। অভিষেককে চ্যালেঞ্জ জানিয়ে শুভেন্দুর পাল্টা টুইট, “সভা হবেই। পারলে আটকান।” শুভেন্দু অধিকারীর জনসভায় যোগ দিতে শুক্রবার সকাল থেকেই দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকা থেকে দলের কর্মী সমর্থকরা লাইট হাউস মাঠে জড়ো হচ্ছিলেন। বিজেপির অভিযোগ, সকাল থেকেই তৃণমূল কর্মীরা তাদের দলের কর্মীদের হুমকি দিতে থাকেন। এলাকা ছেড়ে চলে যেতে বলা হয়। পদ্মশিবিরের আরও অভিযোগ, যে ডেকরেটর সংস্থাকে মঞ্চ তৈরির দায়িত্ব দেওয়া হয়, শুক্রবার সন্ধ্যায় তার কর্মীদেরও ভয় দেখানো হয়। জোর করে খুলে দেওয়া হয় মঞ্চ তৈরির বাঁশ, মাইক ও অন্য সরঞ্জাম।

তৃণমূলের বিরুদ্ধে সভা বানচালের অভিযোগ করে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইটে তিনি চ্যালেঞ্জ ছুড়েছেন ডায়মন্ড হারবারের সাংসদ ও তৃণমূল নেতা অভিষের বন্দ্যোপাধ্যায়কে। শুভেন্দু বলেছেন,  “লাইট হাউসের মাঠেই সভা হবে। ক্ষমতা থাকলে অভিষেক সভা বন্ধ করুন।” পরিস্থিতি সামলাতে সন্ধ্যায় লাইট হাউস মাঠে পৌঁছায় ডায়মন্ড হারবার থানার পুলিশ। যদিও পুলিশি নিষ্ক্রীয়তার অভিযোগ তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

বিজেপি-কে ডায়মন্ড হারবারে সভা করার অনুমতি দিয়েছে কলকাতা হাইকোর্ট। অভিষেকের গড়ে শুভেন্দু সেই জনসভা করতে পারবেন কি না, সেটাই দেখার।