Lok Sabha polls: ভাঙড়ে এখনও বারুদের স্তূপ, এবার ISF নেতার বাড়ি থেকে এক ডজন বোমা উদ্ধার

Lok Sabha polls: স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার জন্য বোমা জমা করেছিল ওই আইএসএফ নেতা। যদিও এখনও পর্যন্ত আইএসএফের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পোলেরহাট থানার পুলিশ।

Lok Sabha polls: ভাঙড়ে এখনও বারুদের স্তূপ, এবার ISF নেতার বাড়ি থেকে এক ডজন বোমা উদ্ধার
চাপা উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2024 | 11:06 PM

ভাঙড়: অশান্তির আঁচে এখনও পুড়ছে ভাঙড়। লাগাতার আসছে হিংসার খবর। এরই মধ্যে অশান্ত ভাঙড়ে ফের উদ্ধার তাজা বোমা। ঘটনায় ব্যাপক উত্তেজনা এলাকায়। সূত্রের খবর, আইএসএফ নেতার বাড়ির কাঠের ঘর থেকে উদ্ধার হয়েছে বোমাগুলি। চাঞ্চল্যকর ঘটনা ভাঙড়ের হাতিশালা মিদ্দেপাড়ায়। ঘটনাস্থলে কলকাতা পুলিশের পোলেরহাট থানার পুলিশ। 

বুধবার দুপুরে হাতিশালা মিদ্দেপাড়ার আইএসএফ নেতা লালচাঁদ মোল্লার কাঠের ঘরে একটি বালতিতে প্রায় ১২টি তাজা বোমা দেখেন স্থানীয়রা। খবর রটতেই ঘটনাস্থলে ভিড় করতে থাকেন স্থানীয় বাসিন্দারা। এলাকায় শুরু হয় চাপানউতোর। উত্তাপ ছড়ায় রাজৈনৈতিক মহলেও। পোলারহাট থানার পুলিশ এসে এলাকায় বাড়তে থাকা উত্তেজনা প্রশমিত করার চেষ্টা করে। এলাকার লোকজনকে ঘটনা প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়। 

স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার জন্য বোমা জমা করেছিল ওই আইএসএফ নেতা। যদিও এখনও পর্যন্ত আইএসএফের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পোলেরহাট থানার পুলিশ। অন্যদিকে এদিনই ভাঙড়ে তৃণমূল-আইএসএফ সংঘর্ষে চারজনের আহত হওয়ার খবর মিলেছে। চারজনই তৃণমূল কর্মী বলে খবর। ভর্তি হাসপাতালে। এই ঘটনাটি আবার ঘটেছে ভাঙড় ২ নম্বর ব্লকের ভোগালী ২ নম্বর অঞ্চলের ভুমরু এলাকায়। তদন্তে উত্তর কাশীপুর থানার পুলিশ।