ভোট মিটলেও জারি সন্ত্রাস! ছোড়া হল বোমা, চলন্ত গাড়ি থেকে লাফ প্রার্থীর! অভিযোগে ধুন্ধুমার মিনাখাঁয়

অভিযোগ ঘিরে ভোট পরবর্তীতেও উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) মিনাখাঁয় (Minakhan)।

ভোট মিটলেও জারি সন্ত্রাস! ছোড়া হল বোমা, চলন্ত গাড়ি থেকে লাফ প্রার্থীর! অভিযোগে ধুন্ধুমার মিনাখাঁয়
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: ভাবা হয়েছিল প্রার্থীর গাড়ি। সেই বুঝে চেয়ারম্যানের গাড়িতে ছোড়া হল বোমা। অভিযোগ ঘিরে ভোট পরবর্তীতেও উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) মিনাখাঁয় (Minakhan)।

তৃণমূলের অভিযোগ, মিনাখাঁ বিধানসভার তাদের দলের চেয়ারম্যান মৃত্যুঞ্জয় মন্ডলের গাড়ি লক্ষ্য করে গুলি-বোমা ছোড়া হয়। গাড়ি দাঁড়িয়ে গেলে চলে ভাঙচুরও। শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটে মিনাখাঁ বিধানসভার কুলটি গ্রাম পঞ্চায়েতের পুরনো কামারগাতি ৪০নং বুথের কাছে। তৃণমূলের দাবি, দুষ্কৃতীরা আসলে ভেবেছিল ওই গাড়িতে রয়েছেন তৃণমূল প্রার্থী। আর তা ভেবেই হামলা।

শনিবার ভোট মিটতেই তৃণমূলের বুথ এজেন্ট আতিয়ার মোল্লার বাড়িতে এক দল দুষ্কৃতী ভাঙচুর চালায় বলে অভিযোগ। খবর পেয়ে সেখানে যান মৃত্যুঞ্জয় মন্ডল ও তৃণমূল নেতা অতনু সর্দার। তাঁকে দেখে ফিরে আসার সময় পুরনো কামারগাতি এলাকায় তৃণমূল প্রার্থীর গাড়ি ভেবে দুষ্কৃতীরা বেশ কয়েক রাউন্ড গুলি ও বোমা চালায় বলে অভিযোগ।

কোনরকমে মৃত্যুঞ্জয় মন্ডল গাড়ি থেকে লাফ দিয়ে মেছো ভেড়িতে পড়ে যান। পাশে থাকা অন্যান্য তৃণমূল নেতারা গাড়ি থেকে বেরিয়ে পালিয়ে যায়। গাড়িটিকে ভাঙচুর করে দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশবাহিনী ও কেন্দ্রীয় বাহিনী।গাড়িটিকে মিনাখাঁ থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন: সংক্রমণে চলতি বছরের রেকর্ড মৃত্যু বাংলায়, টাস্ক ফোর্স গঠন করল সরকার

হিঙ্গলগঞ্জ বিধানসভার সান্ডেলেরবিল গ্রাম পঞ্চায়েতের ভেটকিয়ায় ১২৫নং বুথে তৃণমূল কর্মী-সমর্থকদের বাড়ি বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ভাঙচুর করে বলে অভিযোগ উঠেছে। বিজেপি নেতৃত্ব এই দুটো ঘটনাকে অস্বীকার করেছে। তাদের পাল্টা দাবি, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের, এর সঙ্গে বিজেপি কোনোভাবেই জড়িত নয়।

Click on your DTH Provider to Add TV9 Bangla