Accuse Husband: স্লিভলেস ম্যাক্সি, ঘাড়, বুক, পেট বেয়ে নামছে তরল, সঙ্গে চিড়বিড়ানি! জানলার দিকে ঘুরতেই…

Acid Attack: পরিবার সূত্রের খবর, ১৮ বছর আগে বিয়ে হয়েছিল ওই দম্পতির। দুই মেয়েও রয়েছে। স্বামী রাজমিস্ত্রির কাজ করেন।

Accuse Husband: স্লিভলেস ম্যাক্সি, ঘাড়, বুক, পেট বেয়ে নামছে তরল, সঙ্গে চিড়বিড়ানি! জানলার দিকে ঘুরতেই...
স্বামীর বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগ। প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2022 | 11:03 PM

দক্ষিণ ২৪ পরগনা: স্বামীর অন্য মহিলার সঙ্গে সম্পর্ক। একজন নয়, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক বলে অভিযোগ। তারই প্রতিবাদ করায় স্ত্রীর উপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বারুইপুরের ওই গৃহবধূকে কলকাতার একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

পরিবার সূত্রের খবর, ১৮ বছর আগে বিয়ে হয়েছিল ওই দম্পতির। দুই মেয়েও রয়েছে। স্বামী রাজমিস্ত্রির কাজ করেন। অভিযোগ, দীর্ঘদিন বিবাহিত জীবনের পরও ওই যুবক পরনারীর প্রতি আসক্ত। একাধিক মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। এক মহিলাকে এলাকায় ঘর ভাড়া করে রেখেছেন। যা নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ চরমে ওঠে। বেশ কিছুদিন ওই যুবক বাড়িতে থাকছিলেন না। অভিযোগ, বৃহস্পতিবার ভোরে লুকিয়ে বাড়িতে ঢোকেন বলে অভিযোগ।

সে সময় স্ত্রী বিছানায় ঘুমোচ্ছিলেন। স্লিভলেস ম্যাক্সি পরণে। হঠাৎই ঘাড়ে চিড়বিড়ানি। ধড়ফড়িয়ে উঠে বসতেই জ্বালা বুক, পেটে। তরল কিছু একটা নামছে। এরপরই পিছু ফিরে ওই যুবতী দেখেন জানলার বাইরে স্বামী দাঁড়িয়ে। ওই তরল যে জায়গায় লেগেছে সে সব জায়গা ততক্ষণে কালো পোড়া। বুঝতে বাকি রইল না, অ্যাসিড ঢালা হয়েছে গায়ে। তদন্তে নেমে বারুইপুর থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

এলাকার এক বাসিন্দা জানান, “সকালে দেখলাম পুলিশ এসেছে। মেয়েটা নিজেই বলেছে স্বামী অ্যাসিড মেরেছে। ভোরের দিকে ঘটনাটা ঘটে। এলাকার একটি অটোয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।” পাশাপাশি ওই যুবতীর দাদা বলেন, “ভোরবেলা খবর পেলাম। বোনের কথা বলার মতো ক্ষমতা ছিল না। আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে যাই। এলাকার লোকজন বারুইপুর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে কলকাতায় পাঠানো হয়। ওর বরই অ্যাসিড মেরেছে। অন্য এক মহিলাকে নিয়ে ভাড়া বাড়িতে রেখেছে। একাধিক সম্পর্ক রয়েছে। বোন এরই প্রতিবাদ করায় ঝগড়া হয়। এরপর এই ঘটনা।”