Cancellation of Train: শনি-রবিবার একাধিক লোকাল ট্রেন বাতিল, ভোগান্তি হতে পারে যাত্রীদের

Local Train: বারুইপুর লক্ষ্মীকান্তপুর শাখায় মোট ৫৮টি ইএমইউ লোকালের মধ্যে ৮টি ইএমইউ লোকাল বাতিল করা হয়েছে।

Cancellation of Train: শনি-রবিবার একাধিক লোকাল ট্রেন বাতিল, ভোগান্তি হতে পারে যাত্রীদের
একাধিক ট্রেন বাতিল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 8:42 PM

দক্ষিণ ২৪ পরগনা: ফুটব্রিজের কাজের জন্য একাধিক ট্রেন বাতিল বালিগঞ্জ-নামখানা শাখায় (Ballygunj-Namkhana Section)। আগামী শনিবার ও রবিবার ৯ ঘণ্টা ২৫ মিনিট ট্রাফিক ও পাওয়ার ব্লক করে জয়নগর মজিলপুর স্টেশনে নতুন ফুটব্রিজের কাজ হবে। সে কারণেই বালিগঞ্জ-নামখানা শাখায় শনিবার ও রবিবার একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। পথ বদলে চালানো হবে একাধিক ট্রেন। আপ-ডাউন দু’দিকেই ট্রেন বাতিল বা রুটবদল হবে। মূলত রাতের দিকে এবং সকালের দিকে ব্রিজের কাজ হলেও সপ্তাহান্তে যাত্রী ভোগান্তি হওয়ার সম্ভাবনা থাকছেই। শনিবার ৩ ডিসেম্বর বাতিল থাকছে ৩৪৭৫২ শিয়ালদহ লক্ষ্মীকান্তপুর লোকাল। রবিবার বাতিল ট্রেনের তালিকা দীর্ঘ। ৩৪৭১৬ শিয়ালদহ লক্ষ্মীকান্তপুর লোকাল, ৩৪৭১৩, ৩৪৭১৫, ৩৪৭১৭, ৩৪৭২১ লক্ষ্মীকান্তপুর শিয়ালদহ লোকাল, ৩৪৮৮২ সোনারপুর ডায়মন্ড হারবার লোকাল, ৩৪৮৯১ ডায়মন্ড হারবার বারুইপুর লোকাল, ৩৪৩৩২ বারুইপুর লক্ষ্মীকান্তপুর লোকাল, ৩৪৩৩১ লক্ষ্মীকান্তপুর বারুইপুর লোকাল, ৩৪৮৯২ বারুইপুর ডায়মন্ড হারবার লোকাল বাতিল থাকছে রবিবার।

বারুইপুর লক্ষ্মীকান্তপুর শাখায় মোট ৫৮টি ইএমইউ লোকালের মধ্যে ৮টি ইএমইউ লোকাল বাতিল করা হয়েছে। ৪টি ইএমইউ লোকাল ট্রেন পথ বদল করা হয়েছে। অন্যদিকে বারুইপুর ডায়মন্ড হারবার শাখায় ৫৮টি ইএমইউ লোকালের মধ্যে ৪টি ইএমইউ লোকাল বাতিল ও ৪টি ইএমইউ লোকাল পথ বদল করা হয়েছে।

শনিবার রাত ১১টা ১০ থেকে রবিবার সকাল ৮টা ৩৫ পর্যন্ত মূলত এই ব্রিজের কাজ হবে। এই সময়ই ট্রেন চলাচলে রাশ টানছে রেল। রেল সূত্রে খবর, যাত্রীদের যাতে বড় সমস্যায় পড়তে না হয়, সেই কথা মাথায় রেখেই রাতের দিকে কাজ করা হচ্ছে। সকাল সকালই পরিস্থিতি স্বাভাবিক করারও চেষ্টা করা হবে। তবে শনিবার ও রবিবার থাকায় যাত্রী সমস্যা হবে না বলেই মনে করছে রেল কর্তৃপক্ষ।