Murder: মদ খাইয়ে অজ্ঞান করে দাদাকে খুনের অভিযোগ, দুই সৎ ভাই সহ গ্রেফতার স্ত্রী

Murder: বৃহস্পতিবার ধৃতকে চার জনকেই বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়l

Murder: মদ খাইয়ে অজ্ঞান করে দাদাকে খুনের অভিযোগ, দুই সৎ ভাই সহ গ্রেফতার  স্ত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 8:34 PM

জয়নগর: বুধবার সকালে জয়নগর ২ নম্বর ব্লকের অন্তর্গত বকুলতলা থানার কিল্লা দুর্গানগর এলাকায় জয়নগর-ঢাকি রাস্তার পাশে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির গলা কাটা মৃতদেহ (Murder) দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর যায় পুলিশে। বকুলতলা থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ উদ্ধারের খবর চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে মৃত ব্যক্তির নাম হোসেন মল্লিক (৩০)। বাড়ি বারুইপুর থানার বড় দূর্গা গ্রামে। কী কারণে খুন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও পুলিশের জোরদার তল্লাশিতে ধরা পড়ে যান মূল অভিযুক্তরা।

দেহ উদ্ধারের পরেই হোসেন মল্লিকের বাড়ি চলে যান তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ করেন পরিবারের সদস্যদের। হোসেনের স্ত্রী ও সৎ মায়ের বক্তব্যে বেশ কিছু অসঙ্গতি ধরা পড়ে বলে জানা যায়। এরপরই গ্রেফতার করা হয় তাঁদের। ঢোলা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় দুই সৎ ভাই সাবির গাজী ও আবির গাজীকে। তাঁদের জেরা করেই খুনের বিষয়ে প্রচুর তথ্য উঠে আসে পুলিশের হাতে। সূত্রের খবর, খুনের আগে হোসেনকে দীর্ঘক্ষণ মদ্যপান করান দুই ভাই। নেশাগ্রস্ত অবস্থাতেই হোসেনের তাঁর গলা কেটে রাস্তার ধারে ফেলে রেখে পালিয়ে যান। পারিবারিক অশান্তির জেরেই এই খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। 

ধৃতদের এদিন বারুইপুর এসপি অফিসে আনা হয়l সেখানেই সাংবাদিক সম্মেলন করে এ ঘটনার তদন্ত প্রক্রিয়া নিয়ে একাধিক তথ্য সংবাদমাধ্যমের হাতে তুলে দেন বারুইপুরের এসপি। বৃহস্পতিবার চার জনকেই বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়l দুই ভাইয়ের ১০ দিনের পুলিশ হেফাজত, স্ত্রী ও সৎ মায়ের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে। ঘটনা প্রসঙ্গে বারুইপুরের এসপি বলেন, “গতকাল আমরা খবর পাই বকুলতলায় একজনের মৃতদেহ পড়ে রয়েছে। তদন্তে নেমে মৃতদেহের পরিচয় সম্পর্কে জানতে পারে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে গত ২৯ নভেম্বর হোসেনকে শেষবার তাঁর দুই সৎ ভাইয়ের সঙ্গে দেখতে পাওয়া গিয়েছিল। দুই ভাইকে জেরা করতে ঘটনার ছবি অনেকটা পরিষ্কার হয়ে যায়। জেরাতেই তাঁরা খুনের কথা স্বীকার করেছে। মদ্য খাইয়ে অজ্ঞান করেই গলায় ছুরি চালিয়ে খুন করা হয় হোসেনকে। ঢোলা থানা এলাকাকে ওদের দুজনকে গ্রেফতার করা হয়।”