Bhangar: দুই সঙ্গী চম্পট দিলেও তাঁর ভাগ্য সঙ্গ দেয়নি, বাইক ‘চুরি’ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়তেই বেদম মার ভাঙড়ের যুবককে

Bhangar: স্থানীয় বাসিন্দারা বলছেন, এলাকারই এক যুবক বাইক রেখে বাজার করছিল। সেই সময়ই সালাউদ্দিন মোল্লা নামে ওই যুবক ওই এলাকায় আসে। সঙ্গে ছিল আরও দু’জন। তিনজনে মিলে বাইক নিয়ে পালানোর চেষ্টা করে। সালাউদ্দিনের সঙ্গীরা বাইক নিয়ে চম্পট দিলেও সালাউদ্দিন পালাতে পারিনি।

Bhangar: দুই সঙ্গী চম্পট দিলেও তাঁর ভাগ্য সঙ্গ দেয়নি, বাইক 'চুরি' করতে গিয়ে হাতেনাতে ধরা পড়তেই বেদম মার ভাঙড়ের যুবককে
ব্যাপক উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 3:36 PM

ভাঙড়: লাগাতার প্রচারাভিযান, পুলিশি নজরদারির পরেও বাগে আনা যাচ্ছে না গণপিটুনির ঘটনা। এবার ফের ঘটনাস্থল ভাঙড়। ফের গণপিটুনির শিকার এক যুবক। এলাকার লোকজনের অভিযোগ, ধৃত যুবক আসলে বাইক চোর। বাইক চুরি করে পালানোর সময় হাতেনাতে ধরা পড়ে যায়। সেই সময়ে এলাকাবাসীর প্রহারের মুখে পড়ে ওই যুবক। এদিন এ ঘটনা ঘটেছে ভাঙড়ের উত্তর কাশীপুর থানার শানপুকুর এলাকায়।

স্থানীয় বাসিন্দারা বলছেন, এলাকারই এক যুবক বাইক রেখে বাজার করছিল। সেই সময়ই সালাউদ্দিন মোল্লা নামে ওই যুবক ওই এলাকায় আসে। সঙ্গে ছিল আরও দু’জন। তিনজনে মিলে বাইক নিয়ে পালানোর চেষ্টা করে। সালাউদ্দিনের সঙ্গীরা বাইক নিয়ে চম্পট দিলেও সালাউদ্দিন পালাতে পারিনি। তাকে ধরে ফেলে স্থানীয় মানুষজন। তারপরেই চলে গণধোলাই। মারমুখী জনতার কাছে সালাউদ্দিন স্বীকারও করে বাইক চুরির কথা। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। 

খবর যায় পুলিশের কাছে। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসে উত্তর কাশীপুর থানার পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সালাউদ্দিনকে। একইসঙ্গে ঘটনাক্রম জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এলাকার লোকজনকেও। এদিকে এদিনই আবার চোর সন্দেহে এক মহিলা কে গাছে বেঁধে রেখে হেনস্থার ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির তারকেশ্বরে। পুলিশে খবর না দিয়ে গ্রামবাসীরাই শুরু করে দেন তদন্ত। অভিযোগ, দীর্ঘক্ষণ ধরে হেনস্থা করা হয় ওই মহিলাকে।