শ্বশুরবাড়ি থেকে উদ্ধার বধূর ঝুলন্ত দেহ! খুনের অভিযোগে বিক্ষোভ প্রতিবেশীদের

শ্বশুরবাড়ি থেকে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের (North Dinajpur) রায়গঞ্জের কালীবাড়ি এলাকায়।

শ্বশুরবাড়ি থেকে উদ্ধার বধূর ঝুলন্ত দেহ! খুনের অভিযোগে বিক্ষোভ প্রতিবেশীদের
পরিবারের অ্যালবাম থেকে ছবি
Follow Us:
| Updated on: Jun 10, 2021 | 10:05 AM

উত্তর দিনাজপুর: শ্বশুরবাড়ি থেকে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের (North Dinajpur) রায়গঞ্জের কালীবাড়ি এলাকায়। মৃতের নাম সীমা দাস (২৫)। পরিবারের অভিযোগ, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনায় স্বামী-সহ শ্বশুরবাড়ির পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে, চার বছর আগে রায়গঞ্জের গৌরি গ্রাম পঞ্চায়েতের সীমার বিয়ে হয় কালীবাড়ীর মহারাজ কলোনীর বাসিন্দা পেশায় হোমিওপ্যাথি ওষুধ বিক্রেতা রাজু দাসের সঙ্গে। তাঁদের বছর তিনেকের এক কন্যা সন্তানও রয়েছে। কিন্তু মৃতার বাপের বাড়ির অভিযোগ, বিয়ের পর থেকেই নানা ভাবে সীমার ওপর মানসিক ও শারীরিক অত্যাচার চালাতেন শ্বশুরবাড়ির সদস্যরা।

আরও পড়ুন: সাপুরজির ওই ফ্ল্যাটের মালিক আদতে কে? কীসের ভিত্তিতে অভিজাত আবাসনে আত্মগোপন করে থাকতে পারল দুই গ্যাংস্টার

চোর অপবাদও দেওয়া হয় বলে অভিযোগ। এর আগে বেশ কয়েকবার সীমা আত্মঘাতী হওয়ার চেষ্টাও করেছেন। কিন্তু এ দিন তাঁর দেহে অবস্থান দেখে, প্রতিবেশী ও পরিবারের অভিযোগ তাঁকে খুন করা হয়েছে। পুলিশ তার স্বামী সহ শ্বশুর, শাশুড়ি ও ভাসুরকে আটক করেছে। ঘটনার তদন্তে রায়গঞ্জ থানার পুলিশ।