মেঠো রাস্তার ধারে তৃণমূল কর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার

উত্তর দিনাজপুর: রায়গঞ্জে (Raiganj) তৃণমূল কর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য রায়গঞ্জের মহারাজা এলাকায়। মৃতের নাম মহম্মদ আলি (৫৫)। তিনি রায়গঞ্জের পানিশালার কৃষ্ণমুড়ি গ্রামের বাসিন্দা। মহম্মদ আলি গ্যাস গোডাউনে কাজ করতেন। মঙ্গলবার প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দলের একটি বৈঠকে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। পরিবারের দাবি, সেকথা জানিয়েই বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। কিন্তু রাতে আর […]

মেঠো রাস্তার ধারে তৃণমূল কর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার
রাস্তার ধারে পড়ে তৃণমূল কর্মীর ঝুলন্ত দেহ
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Jan 27, 2021 | 1:58 PM

উত্তর দিনাজপুর: রায়গঞ্জে (Raiganj) তৃণমূল কর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য রায়গঞ্জের মহারাজা এলাকায়। মৃতের নাম মহম্মদ আলি (৫৫)। তিনি রায়গঞ্জের পানিশালার কৃষ্ণমুড়ি গ্রামের বাসিন্দা।

মহম্মদ আলি গ্যাস গোডাউনে কাজ করতেন। মঙ্গলবার প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দলের একটি বৈঠকে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। পরিবারের দাবি, সেকথা জানিয়েই বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয় তাঁর।

বুধবার সকালে স্থানীয় সূত্রেই পরিবারের সদস্যরা তাঁর দেহ উদ্ধারের খবর পান। মহারাজা এলাকায় একটি মেঠো রাস্তার ধারে মহম্মদ আলির গুলিবিদ্ধ দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে উদ্ধার বুলেট

পুলিস জানিয়েছে. মহম্মদ আলির দেহে একটি বুলেটের চিহ্ন পাওয়া গিয়েছে। বাকি দুটি বুলেট পাওয়া গিয়েছে ওই এলাকা থেকে। শরীরে কটা গুলি লেগেছে, তা জানতে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিস তদন্তে নেমেছে। এখনও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি এপ্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা দীপক মিশ্র বিজেপির দিকে আঙুল তুলেছে। বিজেপি নেতা বৃন্দাবন রায় বলেন, অভিযোগ ভিত্তিহীন।

তবে প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে, , বেশ কয়েকদিন ধরে টাকা পয়সা নিয়ে ভাইপো সেকেন্দারের সঙ্গে বচসা চলছিল মহম্মদ আলির। তার জেরেই খুন বলে অভিযোগ পরিবারের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla