Didir Doot: ‘দিদির দূত’ হিসাবে এবার বিধানসভার PAC চেয়ারম্যান

Didir doot: মঙ্গলবার রায়গঞ্জ বিধানসভা ক্ষেত্রের কমলাবাড়ি-দুই গ্রাম পঞ্চায়েত এলাকায় 'দিদির দূত' হিসেবে দিদির সুরক্ষা কবচ কর্মসুচিতে যান রায়গঞ্জের বিধায়ক তথা পিএসির চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণী।

Didir Doot: 'দিদির দূত' হিসাবে এবার বিধানসভার PAC চেয়ারম্যান
দিদির দূত PAC চেয়ারম্যান (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 7:41 AM

রায়গঞ্জ: ভোটের আগে শুরু হয়েছে ‘দিদির সুরক্ষা কবচ’ (Didir suraksha Kavach) কর্মসূচি। জেলায়-জেলায় জনসাধারণের সঙ্গে জন-সংযোগ করতে যাচ্ছেন ‘দিদির দূত’-রা (Didir Doot)। এবার বিধানসভার PAC চেয়ারম্যান পৌঁছলেন দিদির দূত হয়ে। তার আগে বিজেপির বিরুদ্ধে দিদির সুরক্ষা কবচ কর্মসুচির বিরুদ্ধে পোস্টার ছেড়ার অভিযোগ রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর।

মঙ্গলবার রায়গঞ্জ বিধানসভা ক্ষেত্রের কমলাবাড়ি-দুই গ্রাম পঞ্চায়েত এলাকায় ‘দিদির দূত’ হিসেবে দিদির সুরক্ষা কবচ কর্মসুচিতে যান রায়গঞ্জের বিধায়ক তথা পিএসির চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণী। এ দিন দুপুরে কমলাবাড়ি হাটখোলা এলাকায় কর্মসূচিতে যাওয়ার আগেই ওই এলাকার দিদির সুরক্ষা কবচের পোস্টার ছেড়ার অভিযোগ ওঠে। আর বিষয়টি নিয়ে কৃষ্ণ সরাসরি জানান, “এটা বিজেপির হার্মাদদের কাজ।”

যদিও এনিয়ে পাল্টাঁ তার বিরুদ্ধে সুড় চড়িয়েছে জেলা বিজেপি নেতৃত্ব। বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকারের দাবি, উনি সুবিধা নিতে বিজেপি থেকে জয়ী হয়ে তৃণমূলে গিয়েছেন। আবার সুবিধা নিতেই পিএসির চেয়ারম্যান হয়েছেন। আর পিএসির চেয়ারম্যান কারা হন সেটা ওনার জানা উচিৎ। একজন বিধানসভার পিএসির চেয়ারম্যান হয়ে দিদির দূত কীভাবে হলেন? আর কেনই বা ওই পদে থেকে বিজেপি ও বিরোধী দলনেতাকে দুষছেন তা নিয়ে সরব হয়েছে বিজেপি নেতৃত্ব।

অপরদিকে, এদিন রায়গঞ্জে এসে এই বিষয়ে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের দাবি, ওনাকে পিএসির চেয়ারম্যান করেছেন বিধানসভার স্পিকার। আর বিজেপির থেকে কেউ যদি দিদির সুরক্ষা কবচ নিয়ে প্রচার করেন এতে দোষের কিছু নেই বলেই তাঁর দাবি।