Murder: শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে এলোপাথাড়ি কোপ, বাড়ির কাছেই যুবক খুন

Uttar Dinajpur News: স্থানীয় সূত্রে খবর, এলাকায় নির্বিবাদী, ভদ্র ছেলে হিসাবেই পরিচিত জাহাঙ্গির। কোনও ঝুটঝামেলাতেও থাকেন না।

Murder: শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে এলোপাথাড়ি কোপ, বাড়ির কাছেই যুবক খুন
কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের লোকজন। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 20, 2022 | 12:09 AM

উত্তর দিনাজপুর: শ্বশুরবাড়িতে গিয়েছিলেন যুবক। সেখান থেকে ফেরার পথে মর্মান্তিক পরিণতি। বাড়ির কাছেই তাঁকে খুন করার অভিযোগ উঠল। শুক্রবার রাতে উত্তর দিনাজপুরের ইসলামপুর ব্লকের গাইসাল-২ গ্রামপঞ্চায়েতের মারোয়াগাঁ এলাকায় ঘটনাটি ঘটে। মৃতের নাম জাহাঙ্গির আলম। মারোয়াগাঁয়েরই বাসিন্দা ছিলেন তিনি। স্থানীয় সূত্রে খবর, একই গ্রামে শ্বশুরবাড়ি জাহাঙ্গিরের। অভিযোগ, রাতে সেখান থেকে ফেরার পথে বাড়ির কাছাকাছিই তাঁকে দুষ্কৃতীরা ধারাল অস্ত্র দিয়ে কোপায়। গলায় একেবারে ক্ষতবিক্ষত হয়ে যায়।

আচমকা চিৎকার শুনে ছুটে আসেন এলাকার লোকেরা। দেখেন জাহাঙ্গির রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছারি বিছারি করছেন। রক্তে ভাসছে শরীর। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া যান পাড়ার লোকজন। পরিস্থিতি খারাপ হওয়ায় শিলিগুড়িতে মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়। তবে হাসপাতাল অবধি নিয়ে যাওয়া যায়নি।

অ্যাম্বুল্যান্সেই মারা যান তিনি। স্থানীয় সূত্রে খবর, এলাকায় নির্বিবাদী, ভদ্র ছেলে হিসাবেই পরিচিত জাহাঙ্গির। কোনও ঝুটঝামেলাতেও থাকেন না। কে বা কারা তাঁর এই পরিণতি করল, তা নিয়ে ধন্দে পরিবার। ইসলামপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে। স্থানীয় বাসিন্দা মৌসিন আলম বলেন, “একেবারে বাড়ির কাছে ঘটনাটি ঘটে। বীভৎসভাবে মারা হয়েছে। গালে, গলায়, নাক থেকে সমানে রক্ত বেরোচ্ছিল। এমন অবস্থা হয়েছে ইসলামপুর হাসপাতাল তো পাঠিয়ে দিল অন্য জায়গায়। ওরা ঝুঁকিই নিল না। কীভাবে এটা হল জানি না।”

এই খবরটিও পড়ুন

এলাকারই বাসিন্দা সিপিএম নেতা বাজিল আখতার ওই যুবকের পরিবারের সঙ্গেই হাসপাতালে ছিলেন। তিনি বলেন, “কৃষক পরিবারের ছেলে। গ্রামেই ছিল। সন্ধ্যায় এই ঘটনা ঘটে। আমি ফোন পেয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যেতে বলি। আমিও যাই। কিন্তু ইসলামপুর থেকে মেডিক্যালে স্থানান্তরিত করতে বলে। অ্যাম্বুল্যান্সে তোলা হলেও অবস্থা আরও খারাপ হতে থাকে। ফের চিকিৎসককে দেখানো হয়। উনি জানান, মারা গিয়েছে। আট, ন’মাস আগেও ওর উপর হামলা হয়েছিল বলে শুনেছি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla