Chopra School: মেয়ে দেখলেই কাটত টোন, স্কুলের সামনে রোমিওদের ভয়ঙ্কর হাল করল পুলিশ

North Dinajpur: উত্তর দিনাজপুরের চোপড়ার ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চোপড়া বালিকা বিদ্যালয়ের সামনে এবং পার্শ্ববর্তী ওভারব্রিজের নিচে দীর্ঘদিন ধরেই একদল যুবক ছাত্রীদের উত্যক্ত করত বলে খবর।

Chopra School: মেয়ে দেখলেই কাটত টোন, স্কুলের সামনে রোমিওদের ভয়ঙ্কর হাল করল পুলিশ
অভিযুক্তদের তোলা হচ্ছে পুলিশের গাড়িতে (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 6:37 PM

চোপড়া: স্কুল থেকে বেরনোর আগে কখনও বা স্কুলে ঢোকার সময় ছাত্রীদের বারংবার উত্যক্ত করত কয়েকজন যুবক। কখনও অশালীন মন্তব্য, কখন বা কটূক্তি! তাদের কার্যকলাপে নাজেহাল হতে হচ্ছিল স্কুল ছাত্রীদের। শুধু তাই নয়, যাতায়াতের পথেও মেয়েদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছিল তাদের বিরুদ্ধে। ফলত পুলিশের কাছে একাধিক অভিযোগ এসেছিল। তারপরই কড়া হয় প্রশাসন। ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগে ‘রোমিওদের’ গ্রেফতার করল পুলিশ।

উত্তর দিনাজপুরের চোপড়ার ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চোপড়া বালিকা বিদ্যালয়ের সামনে এবং পার্শ্ববর্তী ওভারব্রিজের নিচে দীর্ঘদিন ধরেই একদল যুবক ছাত্রীদের উত্যক্ত করত বলে খবর। এরপরই অভিভাবকরা চোপড়া থানায় অভিযোগ জানায়। একই অভিযোগ জানানো হয় স্কুলের পক্ষ থেকেও। তার ভিত্তিতেই চোপড়া থানার ইভটিজিং স্কোয়াডের একটি দল নজর রাখছিল কিছুদিন ধরে।

মঙ্গলবার দুপুরে ইভটিজিং স্কোয়াডের টিম চোপড়া বালিকা বিদ্যালয়ের সামনে থেকে আট জনকে গ্রেফতার করে। স্থানীয় বাসিন্দারা বলেন, ‘বেশ কয়েদিন ধরেই এলাকার একদল যুবক বিদ্যালয়ের মেয়েদের নানাভাবে উত্যক্ত করত। বিদ্যালয় চলাকালীন ভিড় করে থাকত ওভারব্রিজের নিচে। এমনই বিভিন্ন অভিযোগের ভিত্তিতে চোপড়া থানার পুলিশের ইভটিজিং স্কোয়াডের দল অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে আট জনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের মঙ্গলবার ইসলামপুর মহকুমা আদালতে পাঠান হয়েছে। এক পুলিশ আধিকারিক জানান, ‘প্রচুর অভিযোগ আসছিল অভিভাবকদের পক্ষ থেকে। সেই অভিযোগের ভিত্তিতেই এই অভিযান চালানো হয়। আগামীতে যেন এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি না হয়, তার জন্য এই অভিযান চলতে থাকবে।’

বস্তুত, পুলিশের এই অভিযানে খুশি এলাকাবাসীএমনকী স্কুলের শিক্ষিকারাও। পুলিশের ভুমিকাতে অভিনন্দন জানিয়েছেন প্রধান শিক্ষিকা।