মেঝেতে পড়ে বধূর লাশ, ‘খুনের’ অভিযোগ ‘জুয়াড়ি’ স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে

শম্পার পরিবারের আরও অভিযোগ, কিছুদিন আগে শম্পার শ্লীলতাহানিও করেন তাঁর শ্বশুর অভয় হাজরা। তখন মেয়েকে নিয়ে বাড়ি চলে আসেন তাঁরা।

মেঝেতে পড়ে বধূর লাশ, 'খুনের' অভিযোগ 'জুয়াড়ি' স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে
প্রতীকী চিত্র
tista roychowdhury

|

Jan 31, 2021 | 8:47 PM

পূর্ব বর্ধমান: ঘরের মেঝে থেকে উদ্ধার চাদর চাপা বধূর মৃতদেহ (dead body)। টাকা না পেয়ে শ্বশুরবাড়ির বিরুদ্ধে ‘খুনের’ অভিযোগ মেয়ের বাড়ির। রহস্যজনক এই মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে বোয়াইচণ্ডী গ্রামে।

স্থানীয়রা জানিয়েছেন, মৃত বধূ শম্পা হাজরার (২১) সঙ্গে বছর ছয় আগে বিয়ে হয় বোয়াইচণ্ডীর সুরজিৎ সাহা। বিয়ের পর থেকেই অশান্তির কমতি ছিল না। প্রায়ই শম্পাকে মারধর করতেন শ্বশুর ও স্বামী। রবিবার সকালেও শম্পার সঙ্গে চিৎকার চেঁচামেচির আওয়াজ পান স্থানীয়রা। কিন্তু, রোজকার ঘটনা ভেবে এড়িয়ে যান সকলে। দীর্ঘক্ষণ সাড়াশব্দ না পেয়ে খোঁজ নিতে গিয়ে দেখেন, শম্পার মৃতদেহ (dead body) মেঝেতে পড়ে আছে। বাড়িতে কেউ নেই। সঙ্গে সঙ্গেই মেয়ের বাড়িতে খবর দেন তাঁরা। থানাতেও খবর দেওয়া হয়।

আরও পড়ুন : হাওড়ায় বিজেপি কর্মীদের ওপর নৃশংস হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

শম্পার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই মেয়েকে মারধর করতেন শম্পার স্বামী সুরজিৎ ও শ্বশুর অভয়। পণের সময়ে বিপুল সোনা ও নগদ টাকা নিয়েছিল সুরজিৎ-এর পরিবার। সমস্ত টাকা ও সোনা জুয়া খেলে হেরে যান সুরজিৎ ও অভয়। তারপর থেকেই শম্পাকে একাধিকবার টাকা নিয়ে আসার জন্য চাপ দিতে থাকেন তাঁরা। মেয়ের কথা ভেবে কখনও ৫০০ কখনও ১০০০ টাকা দিয়ে দিতেন সুরজিৎ-এর হাতে। সেই টাকাও জুয়াতেই উড়ে যেত। টাকা না পেলেই চলত মারধর।

আরও পড়ুন : মাত্রাতিরিক্ত ফলন, দাম নেই আলুর, মাথায় হাত আলুচাষিদের

শম্পার পরিবারের আরও অভিযোগ, কিছুদিন আগে শম্পার শ্লীলতাহানিও করেন তাঁর শ্বশুর অভয় হাজরা। তখন মেয়েকে নিয়ে বাড়ি চলে আসেন তাঁরা। পরে মিটমাট হলে শম্পা শ্বশুরবাড়িতে ফিরে আসেন।

পুলিশ সূত্রের খবর, প্রাথমিকভাবে মৃতদেহের (dead body) গায়ে কোনও আঘাতের চিহ্ন ছিল না। শম্পার স্বামী সুরজিৎ ও শ্বশুর অভয় হাজরা পলাতক। তাঁদের খোঁজ করছে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখছে খণ্ডঘোষ থানার পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla