Bangladesh News: ‘তোকে খুন করে জেলে যাব’, মেয়রকেই হুমকি কাউন্সিলরের

Bangladesh News: ‘তোকে খুন করে জেলে যাব', মেয়রকেই হুমকি কাউন্সিলরের
ছবি: সংবাদ সংস্থা

Kushtiya Municipality: পুলিশ সূত্রে খবর, প্যানেল মেয়র কুষ্টিয়া পুরসভার মেয়রের কার্যালয়ের গ্রন্থাগারের সামনে বসেছিলেন। সেই সময়ই ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর রেজাউল ইসলাম সেখানে গিয়ে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 11, 2022 | 9:20 PM

কুষ্টিয়া: কাউন্সিলরকে মানুষ নির্বাচিত করেন যথাযথ পুর পরিষেবা পাওয়ার জন্য। কিন্তু মানুষকে পরিষেবা দেওয়ার কথার বদলে কাউন্সিলর যদি অন্য কিছু নিয়ে ভাবে শুরু করেন, তাহলেই মুশকিল। পুর এলাকায় পরিষেবা দেওয়ার দায়িত্ব থাকে মেয়রের ওপর, এখন মেয়রকেই যদি হুমকির মুখে পড়তে হয়, তবে তাজ্জব বনে যাওয়া ছাড়া অন্য কোনও উপায় নেই। বাংলাদেশের (Bangladesh News) কুষ্টিয়া পুরসভার (Kushtiya Municipality) প্যানেল মেয়রকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর রেজাউল ইসলাম ওরফে বাবুর বিরুদ্ধে। বুধবার বিকেলে কুষ্টিয়া মডেল থানায় মেয়র (Mayor) মহম্মদ শাহিন উদ্দিন অভিযুক্ত কাউন্সিলরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত মীর রেজাউল ইসলাম কুষ্টিয়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পুলিশ সূত্রে খবর, প্যানেল মেয়র কুষ্টিয়া পুরসভার মেয়রের কার্যালয়ের গ্রন্থাগারের সামনে বসেছিলেন। সেই সময়ই ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর রেজাউল ইসলাম সেখানে গিয়ে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। স্থানীয়দের থেকে জানা গিয়েছে, শাহিনকে মীর বলেন, ‘তোকে খুন করে জেলে যাব, তুই কত বড় নেতা হয়েছিস, তা আমি দেখে নেব’। আশেপাশে উপস্থিতরা মীরকে দূরে সরিয়ে নিয়ে গিয়েছিলেন বলেই জানা গিয়েছে। এই প্রসঙ্গে মেয়র শাহিন উদ্দিন প্রথম আলোকে জানিয়েছেন, “রেজাউলের এলাকায় কেবল লাইন নিয়ে এক ব্যক্তির সঙ্গে সমস্যা চলছে। পুরসভার মেয়রের কাছে অভিযোগ এসেছে। রেজাউল মনে করছে ওই ব্যক্তিকে ওর বিরুদ্ধে আমি উস্কানি দিচ্ছে। আমাকে খুনে হুমকি দেওয়া হয়েছে। তাই আমি নিরাপত্তার অভাব বোধ করছি এবং থানায় অভিযোগ জানিয়েছি।”

এই খবরটিও পড়ুন

তবে গোটা বিষয়টি অস্বীকার করেছেন কাউন্সিলর মীর রেজাউল ইসলাম। প্রথম আলোকে তিনি জানিয়েছেন, “শাহিনের সঙ্গে দেখাও হয়নি কথাও হয়নি। ও কেন পুলিশে অভিযোগ করেছে আমি জানি না।” থানরা ওসি সাব্বিরুল আলম বলেন, অভিযোগ পেয়েছে, তদন্ত করে দেখা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA