Bangladesh News: সকালেই দেখা গেল একের পর এক কবর খোঁড়া, উধাও কঙ্কালও! আতঙ্কিত স্থানীয়রা বাসিন্দার

Bangladesh: স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সোমবার ভোররাতে সেই উপজেলার বড় বোয়ালি কবরস্থানে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, সেই কবরস্থান থেকে সোমবার মোট ৪টি কঙ্কাল চুরি করা হয়েছে।

Bangladesh News: সকালেই দেখা গেল একের পর এক কবর খোঁড়া, উধাও কঙ্কালও! আতঙ্কিত স্থানীয়রা বাসিন্দার
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Sep 21, 2022 | 7:21 PM

মানিকগঞ্জ: বাংলাদেশের মানিকগঞ্জে এক অবাক করা ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। এমনকী সেখানকার বাসিন্দাদের মধ্যে এই নিয়ে আলোচনা চলছে। মানিকগঞ্জের শিবালয় উপজেলার একটি কবরস্থান থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কবরস্থান থেকে আগেও কঙ্কাল চুরির ঘটনা ঘটেছিল।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সোমবার ভোররাতে সেই উপজেলার বড় বোয়ালি কবরস্থানে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, সেই কবরস্থান থেকে সোমবার মোট ৪টি কঙ্কাল চুরি করা হয়েছে। মঙ্গলবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন কবরস্থানে বেশ কিছু কবর খোঁড়া অবস্থায় রয়েছে। শিবালয় থানার তরফেও ঘটনার কথা স্বীকার করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত আধিকারিক নূরে আলম জানিয়েছেন, সোমবার ভোররাতে এই কঙ্কালচুরির ঘটনা ঘটেছে। এর আগেও এই কবরস্থান থেকে দু দফায় আরও ১১টি কঙ্কাল চুরি করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, কঙ্কাল চুরির ঘটনা বাড়তে থাকায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তারা পুলিশকে দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য আবেদন জানিয়েছেন। তবে কেন কবরস্থান থেকে কঙ্কালচুরি হচ্ছে, সেই নিয়ে এখনও স্পষ্ট করে কিছুই জানাতে পারেনি পুলিশ।

ঘটনার খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী ঘটনাস্থল ঘুরে দেখেছেন। স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও পুলিশকর্তার কথা হয়েছে। এই ঘটনা জড়িতদের দ্রুত গ্রেফতারির আশ্বাস দিয়েছেন ওই পুলিশ আধিকারিক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla