Bizarre: ডেস্টিনেশন ওয়েডিংয়ে যাচ্ছিলেন যুগল, লক্ষাধিক টাকার উপহার নিয়ে বিমানবন্দর থেকে উধাও কনে!

Destination Wedding: মেট্রোপলিটন পুলিশকে খবর দেন ওই ব্যক্তি। তার পর ওই মহিলার খোঁজ শুরু করেছে পুলিশ।

Bizarre: ডেস্টিনেশন ওয়েডিংয়ে যাচ্ছিলেন যুগল, লক্ষাধিক টাকার উপহার নিয়ে বিমানবন্দর থেকে উধাও কনে!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 2:13 PM

লন্ডন: অল্প দিনই হয়েছে আলাপ। আলাপ একটু জমতেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। সেই প্রস্তাবে রাজিও হয়েছিলেন মহিলা। তার পরই বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা। ঠিক করেন ডেস্টিনেশন ওয়েডিং করবেন। সেই মতো সব আয়োজন করা হয়। হবু স্ত্রীর জন্য উপহারও কেনেন ওই ব্যক্তি। সেই দামি উপহার নিয়েই বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন তাঁরা। বিমান ছাড়তে দেরি রয়েছে। তাই বিমানবন্দের টার্মিনালেই অপেক্ষা করছিলেন ওই যুগল। সে সময়ই বাথরুমে গিয়েছিলেন ওই ব্যক্তি। সেখান থেকে ফিরে এসেই দেখেন টার্মিনালে নেই তাঁর হবু স্ত্রী। উধাও বিয়ের জন্য কেনা সব উপহার। তার পর বিমানবন্দরের এপ্রান্ত ওপ্রান্ত ঘুরেও খোঁজ পাননি ওই মহিলার। এর পরই পুলিশে ফোন করেন ওই ব্যক্তি। পলাতক মহিলার খোঁজ শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে সম্প্রতি ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের লন্ডনে। সেখানকার এক ব্যক্তির সঙ্গেই আলাপ হয়েছিল ওই মহিলার। দু’জনের বয়সই ৪০-এর ঘরে। ওই মহিলা প্রেমের প্রস্তাবে রাজি হতেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা। ইটালির রোমে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সেই মতো পৌঁছে গিয়েছিলেন লন্ডনের হিথরো বিমানবন্দরে। বিয়ের আগে প্রায় পাঁচ হাজার ইউরোর উপহার হবু স্ত্রীকে দিয়েছিলেন ওই ব্যক্তি। হিথরো বিমানবন্দরের পাঁচ নম্বর টার্মিনালে বিমানে ওঠার জন্য অপেক্ষা করছিলেন তাঁরা। সেখান থেকেই ওই মহিলা পালিয়ে গিয়েছেন বলে অভিযোগ।

এর পরই মেট্রোপলিটন পুলিশকে খবর দেন ওই ব্যক্তি। তার পর ওই মহিলার খোঁজ শুরু করেছে পুলিশ। ওই মহিলা অন্য বিমান ধরে কোথাও গিয়েছেন, না বিমানবন্দর থেকে বেরিয়ে গিয়েছেন। সিসিটিভি ফুটেজ দেখে তা জানার চেষ্টা করছে পুলিশ।

২০২১ সালে এ রকমই ঘটনা ঘটেছিল ভারতে। বরযাত্রী বিয়ের মণ্ডপে পৌঁছে গেলেও উধাও হয়ে যান বর। তখন এক বরযাত্রীকে বিয়ে করেন ওই কনে। উত্তর প্রদেশের কানপুরের মহারাজপুর শহরে ঘটেছিল এই ঘটনা।