Bizarre: ভূতুড়ে বাড়ির দেওয়াল বেয়ে গড়াচ্ছে রক্ত! ভয়ঙ্কর দৃশ্যে রক্তের উৎস নিয়ে জোর চর্চা

AmitiVille: বাড়ির ঘরের এ রকমই দৃশ্যের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো নিয়ে নেট দুনিয়ায় চর্চা হচ্ছে বিস্তর।

Bizarre: ভূতুড়ে বাড়ির দেওয়াল বেয়ে গড়াচ্ছে রক্ত! ভয়ঙ্কর দৃশ্যে রক্তের উৎস নিয়ে জোর চর্চা
অ্যামিটিভিলে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2022 | 9:00 AM

সাও পাওলো: বাড়িটি দেখতে ‘অ্যামিটিভিলে’-র মতোই ভূতুড়ে। চারিদিকে অন্ধকার। তার মধ্যেই একলা দাঁড়িয়ে ওই বাড়ি। ঘরে জ্বলছে মৃদু আলো। সব মিলিয়ে কেমন একটা গা ছমছম ভাব। সে গা ছমছম ভাব ভয় ধরিয়ে দিতে পারে ঘরের ভিতর ঢুকলে। ঘরে ঢুকেই দেখা যাচ্ছে, দেওয়াল বেয়ে গড়াচ্ছে রক্ত। সেই রক্ত দেওয়াল চুইয়ে দরজা দিয়ে নামছে মেঝেতে। সম্প্রতি একটি বাড়ির ঘরের এ রকমই দৃশ্যের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা এখন রীতিমতো ভাইরাল। সেই ভিডিয়ো নিয়ে নেট দুনিয়ায় চর্চা হচ্ছে বিস্তর। দৃশ্য দেখে শিউরে ওঠার পাশাপাশি নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন ওই ভিডিয়ো নিয়ে।

জানা গিয়েছে, ব্রাজিলের পারানা প্রদেশের কামবে এলাকার একটি বাড়িতে এ দৃশ্য দেখা গিয়েছে বলে জানা গিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদনে। ওই ভূতুড়ে বাড়ির এই দৃশ্য নিয়ে নেটিজেনদের মন্ত্যব্যের শেষ নেই। তাঁদের একাংশ মনে করছেন, বাড়িতে খুন করে কাউকে ফেলে রাখা হয়েছে সেখান থেকেই গড়াচ্ছে রক্ত। নেটিজেনদের অন্য একটি অংশ আবার মনে করেন, এই বাড়িটি হন্টেড। অতি প্রাকৃতিক কোনও শক্তি কাজ করছে এই বাড়িতে। সে জন্যই এ রকম ঘটনা ঘটছে। সব মিলিয়ে নেট দুনিয়া এই বাড়ি নিয়ে উত্তাল।

এই পরিস্থিতিতেই ব্রাজিলের এক টিভি চ্যানেল যোগাযোগ করেছিল ওই বাড়ি মালিকের মেয়ের সঙ্গে। ওই মহিলা রক্তের উৎসের ব্যাপারে নেটিজেনদের তোলা ভৌতিক তত্ত্ব পুরোপুরি খারিজ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন, তাঁর বাবা শিরা ঘটিত রোগে আক্রান্ত। সে জন্যে তার বাবার দেহের বিভিন্ন অংশ দিয়ে রক্তক্ষরণ হয়। সেই রক্ত পরেই দেওয়াল দিয়ে গড়িয়েছে বলে দাবি ওই মহিলার। ভিডিয়োয় ওই রক্ত দেখা গিয়েছে বলে দাবি। সে জন্যে বাবাকে নিয়ে চিকিৎসকের পরামর্শ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। যদিও সে দেশের তদন্তকারী সংস্থা ওই বাড়ি নিয়ে কোনও অভিযোগ পায়নি বলে জানিয়েছে। তবুও ভিডিয়ো ঘিরে নেটিজেনদের কৌতূহলের অবসান হচ্ছে না কিছুতেই।