Bizarre: জল থেকে গলায়! মাছ ধরতে গিয়ে বিপত্তিতে জেলে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Jun 03, 2022 | 9:15 AM

Accident: গলায় মাছ আটকে বিপত্তিতে পড়া ওই জেলের নাম জানা যায়নি। তবে দুর্ঘটনার পর তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল পাথ্থালুং প্রভিন্স হাসপাতালে।

Bizarre: জল থেকে গলায়! মাছ ধরতে গিয়ে বিপত্তিতে জেলে
এই মাছ ঢুকেছিল গলায়

তাইল্যান্ডে: মাছ ধরতে গিয়েছিলেন জেলে। কিন্তু দুর্ঘটনাবশত মাছ হাত ফসকে ঢুকে গিয়েছিল মুখে। মুখে ঢুকে সেই মাছ তাঁর গলায় আটকে যায়। যার জেরে প্রায় মরতে বসেছিলেন ওই জেলে। নিঃশ্বাস বন্ধ হওয়ায় অবস্থা হয়েছিল। সঙ্গে সঙ্গে জেলেকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা অস্ত্রোপচার করে তাঁর গলা থেকে মাছ বের করেন। দ্রুত চিকিৎসা হওয়ায় প্রাণে বাঁচেন ওই ব্যক্তি। শুনতে অদ্ভুত হলে সম্প্রতি ঘটনাটি ঘটেছে তাইল্যান্ডে। সেখানকার স্থানীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে এই ঘটনার কথা।

গলায় মাছ আটকে বিপত্তিতে পড়া ওই জেলের নাম জানা যায়নি। তবে দুর্ঘটনার পর তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল পাথ্থালুং প্রভিন্স হাসপাতালে। সেখানে পৌঁছতেই চিকিৎসকরা স্ক্যান করেন। তাতে দেখা যায়, গলা ও শ্বাসছিদ্রের মধ্যে আটকে রয়েছে মাছটি। দুই চিকিৎসকের প্রায় এক ঘণ্টার চেষ্টায় ওই জেলার গলা থেকে বের করা হয় ৫ ইঞ্চি লম্বা মাছটি। মাছটি গলা দিয়ে ঢুকে নাক দিয়ে বেরোনোর চেষ্টা করছিল বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

সেরশ্রী পাথমপানিরাত নামের হাসপাতালের এক অফিসার বলেছেন, “ওই ব্যাক্তিকে সুস্থ করতে আমাদের চিকিৎসকরা খুবই চেষ্টা করেছেন। তাঁর অঙ্গের ক্ষতি যাতে না হয়, সেই চেষ্টা করেছেন। সেই কাজে সফলও হয়েছেন তাঁরা। রোগী এখন সুস্থ আছেন।” তবে এই ধরনের ঘটনা খুবই বিরল বলে মন্তব্য করেছেন তিনি। বলেছেন, “এই ধরনের ঘটনা খুবই কম ঘটে। আমি এর আগে কখনও এই ধরনের ঘটনা দেখিনি।” রোগীজ অবস্থা এখন স্থিতিশীল হলেও তাঁকে হাসপাতালেই রাখা হয়েছে বলে জানিয়েছেন ওই অফিসার। হাসপাতালে আসার পর স্ক্যানের ছবি ও অস্ত্রোপচারের পরের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla