Imran Khan: একটু হলেই ফাঁস হয়ে যেত ‘গোপন কাজ’… ইমরান খানের বেডরুমে স্পাই ক্যামেরা লাগাল কারা?

Imran Khan: প্রাক্তন প্রধানমন্ত্রীর ঘরে ক্যামেরা লাগানোর বিষয়টি সামনে আসতেই বানি গালা এলাকায় কড়া নিরাপত্তা মোতায়েন করা হয়েছে। অন্য কোথাও ক্যামেরা বসানো হয়েছে কি না আগে থেকে, তার জন্য ইমরান খানের বাড়িতেও তল্লাশি চালানো হচ্ছে।

Imran Khan: একটু হলেই ফাঁস হয়ে যেত 'গোপন কাজ'... ইমরান খানের বেডরুমে স্পাই ক্যামেরা লাগাল কারা?
ইমরানের বেডরুমেই লাগানো হচ্ছিল স্পাই ক্যামেরা। অলঙ্করণ: অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 12:40 PM

ইসলামাবাদ: পরিকল্পনা ছিল গোপন সমস্ত কথা-কাজকর্মের উপরে নজরদারির। তাই প্রাক্তন প্রধানমন্ত্রীর শোওয়ার ঘরেই লাগানো হচ্ছিল স্পাই ক্যামেরা! তবে ক্যামেরা লাগানোর আগেই হাতেনাতে ধরা পড়ে গেল বাড়ির এক কর্মচারী। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের শোওয়ার ঘরেই লাগানো হচ্ছিল স্পাই ক্যামেরা। তবে ক্যামেরা বসানোর মাঝেই ধরা পড়ে যায় ওই কর্মচারী। পাকিস্তানের একটি স্থানীয় সংবাদমাধ্যমের তরফে এমনটাই জানানো হয়েছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম এআরআই নিউজের তরফে জানানো হয়েছে, প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের উপরে নজর রাখার জন্যই তাঁর শোওয়ার ঘরে স্পাই ক্যামেরা লাগানো হচ্ছিল। ওই কর্মচারীকে ইমরান খানের শোওয়ার ঘরে ক্যামেরা লাগানোর জন্য টাকা দেওয়া হয়েছিল। কিন্তু ওই কাজ করার সময়ই বাকি কয়েকজন কর্মচারীরা তা দেখে ফেলে। সঙ্গে সঙ্গে ইমরান খানের নিরাপত্তারক্ষীদের খবর দেন তারা। সঙ্গে সঙ্গে আটক করা হয় ওই কর্মচারীকে। বর্তমানে পাকিস্তানের ফেডেরাল পুলিশের হাতে ওই কর্মচারীকে তুলে দেওয়া হয়েছে।

ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের তরফে সম্প্রতিই দাবি করা হয়েছিল যে, দলের চেয়ারম্যান তথা প্রাক্তন প্রধানমন্ত্রীকে খুন করার পরিকল্পনা করা হচ্ছে। তাদের আরও দাবি, ইমরানের উপর নজরদারি চালানো হচ্ছে। এদিনের ঘটনার পরই পিটিআইয়ের তরফে জানানো হয় যে, ওই কর্মচারীকে ঘুষ দিয়ে এ কাজ করানো হয়েছে।

এদিকে, প্রাক্তন প্রধানমন্ত্রীর ঘরে ক্যামেরা লাগানোর বিষয়টি সামনে আসতেই বানি গালা এলাকায় কড়া নিরাপত্তা মোতায়েন করা হয়েছে। অন্য কোথাও ক্যামেরা বসানো হয়েছে কি না আগে থেকে, তার জন্য ইমরান খানের বাড়িতেও তল্লাশি চালানো হচ্ছে।

পিটিআই নেতা শেহবাজ গিল বলেন, “আমরা দীর্ঘদিন ধরেই বলছি যে ইমরান খানের প্রাণের ঝুঁকি রয়েছে। তাঁকে মেরে ফেলার পরিকল্পনা করা হচ্ছে। এই গোপন তথ্য জানতে পেরেই আমরা সরকার, অন্যান্য় গোয়েন্দা ও তদন্তকারী সংস্থাকে জানিয়েছি।”

তিনি আরও বলেন, “আজ একজন কর্মী ধরা পড়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রীর শোওয়ার ঘরে ক্যামেরা লাগাতে গিয়ে। ঘর সাফ করার নাম করেই ওই ব্যক্তি ক্যামেরা লাগানোর চেষ্টা করছিলেন। আমাদের কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে গোপন তথ্য ফাঁস করে দেওয়ার জন্য। এই ধরনের ঘৃণ্য আচরণ করা উচিত নয়।”