Viral Video: ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে তাড়া করল পুলিশ! কারণ শুনলে অবাক হওয়া ছাড়া উপায় নেই

British PM Boris Johnson: পুলিশের পোশাক পরিহিত যাদের তাড়া করতে দেখা গিয়েছে, আসলেও তারাও ওই 'মেকি' বরিস জনসনের সহযোগী।

Viral Video: ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে তাড়া করল পুলিশ! কারণ শুনলে অবাক হওয়া ছাড়া উপায় নেই
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 2:29 PM

লন্ডন: কয়েকদিন আগেই অনাস্থা প্রস্তাবকে পাশ কাটিয়ে সরকার ধরে রাখতে সক্ষম হয়েছিলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন (Boris Johnson)। করোনার সময় কঠোর লকডাউন বিধি চলকালীন নিজের দফতরে পার্টি করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এবার ভাইরাল (Viral Video) হওয়া আরও একটি ভিডিয়োকে কেন্দ্র করে নতুন করে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ক্রিকেট স্টেডিয়ামে প্রধানমন্ত্রী বরিস জনসনকে ধাওয়া করেছে পুলিশ। ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্ট ম্যাচের (England- New Zealand Test Match) দ্বিতীয় দিনে লিডসের হেডিংলি ক্রিকেট গ্রাউন্ডের দর্শকাসনে এই ঘটনাটি ঘটেছে। তবে জানা গিয়েছে ওই ব্যক্তি আসলে ব্রিটিশ প্রধানমন্ত্রী নন, তিনি বরিসের মতো পোশাক পড়ে ক্রিকেট ফ্যানদের মনোরঞ্জনের জন্যই সেখানে উপস্থিত ছিলেন।

জানা গিয়েছে, ব্রিটিশ প্রধানমন্ত্রীর মতো পোশাক পড়ার পাশাপাশি ঠিক তাঁর চুলের মতো পরচুলাও মাথায় পরেছিলেন ওই ব্যক্তি। তাঁর জামার পিছনে লেখা ছিল ‘অনুগ্রহ করে বরিসকে ভোট দিন’। পুলিশের পোশাক পরিহিত যাদের তাড়া করতে দেখা গিয়েছে, আসলেও তারাও ওই ‘মেকি’ বরিস জনসনের সহযোগী। ক্রিকেট মাঠের বাউন্ডারির সামনে এই দৃশ্য দেখে সেখানে উপস্থিত দর্শকরাও হাততালি দিয়ে তাদের উৎসাহ দিচ্ছিলেন।

স্থানীয় এক সংবাদমাধ্যমের মতে, সাম্প্রতিক পার্টিগেট কেলেঙ্কারির পরিপ্রেক্ষিতেই যাবতীয় আয়োজন। এই প্রথম ক্ষমতায় থাকা কোনও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আইনভঙ্গের অভিযোগ। মেট্রোপলিটন পুলিশের সূত্রে জানা গিয়েছিল, করোনা প্যানডেমিক চলাকালীন নিয়ম ভেঙে শহরে মোট ১২টি পার্টি হয়েছিল, তার মধ্যে বরিস জনসনের পার্টিও ছিল অন্যতম। জানা গিয়েছিল ডাউনিং স্ট্রিট এবং ওয়াইট হলে মদ সহযোগে পার্টি করেছিলেন বরিস জনসন। অনেকেরই দাবি ব্রিটিশ প্রধানমন্ত্রী করোনা লকডাউনের সময় মোট ৬টি পার্টিতে অংশগ্রহণ করেছিলেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে নিমেশে ভাইরাল হয়ে যায়।