Crime News: মদ্যপ অবস্থায় বিছানায় প্রস্রাব করেছিলেন প্রেমিক, তারপর প্রেমিকার কীর্তি দেখে চোখ উঠবে কপালে

Crime News: মদ্যপ অবস্থায় প্রেমিক বিছানায় প্রস্রাব করেছিলেন বলে অভিযোগ। তাতেই প্রেমিককে বেধড়ক মারলেন যুবতী।

Crime News: মদ্যপ অবস্থায় বিছানায় প্রস্রাব করেছিলেন প্রেমিক, তারপর প্রেমিকার কীর্তি দেখে চোখ উঠবে কপালে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 9:41 PM

নিউইয়র্ক: মদ খেয়ে বিছানায় প্রস্রাব করায় প্রেমিককে বেধড়ক পেটালেন যুবতী। তবে শুধু হাতেই কথা শেষ হয়নি। এরপর রান্নাঘরের ছুরি নিয়েও তিনি তাড়া করেন বলে জানা গিয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের লুইসানার ঘটনা। প্রেমিককে খুন করার চেষ্টায় ওই যুবতীকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে বলে সেদেশের এক স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে।

সেই সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ওই যুগল মদ্যপানের জন্য একসঙ্গে বেরিয়েছিলেন। এবং গত শনিবার ভোর ৩:৩০ টে নাগাদ তাঁরা বাড়ি ফেরেন। তারপর দু’জনেই ঘুমিয়ে পড়েন। তারপর ঘুমের ঘোরে যুবক অনুভব করেন প্রেমিকা তাঁকে মারতে শুরু করেছেন। কিছু বুঝে ওঠার আগেই পরিস্থিতি অন্য মোড় নেয়। তাঁকে থামানোর চেষ্টা করেন যুবক। রান্নাঘর থেকে ছুরি নিয়ে তাঁর উপর চড়াও হন যুবতী।

সেই যুবক পুলিশকে জানিয়েছেন, তিনি ঘুমাচ্ছিলেন। সেই সময়ই ২৫ বছর বয়সী তাঁর বান্ধবী ব্রায়ানা ল্যাকস্ট তাঁকে জাগিয়ে দেয়। এবং বিছানায় প্রস্রাব করে দেওয়ার জন্য তাঁকে মারতে থাকেন। তিনি বলেন, বান্ধবীর হাত থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করেন যুবক। তবে বান্ধবী তাঁকে মারতেই থাকে। পুলিশের কাছে যুবক জানিয়েছেন, তিনি বাড়ি ছেড়ে পরিবারের এক সদস্যের বাড়ি চলে যাওয়ারও চেষ্টা করেন। কিন্তু তার আগেই যুবতী রান্না ঘরের ছুরি নিয়ে তাঁর দিকে তেড়ে আসেন। এবং তাঁর বাঁ দিকের টর্সোতে কোঁপ বসিয়ে দেন। এর ফলে যুবকের ফুসফুসে পাঞ্চার হয়ে গিয়েছে। ল্য়াকস্ট এই ঘটনা স্বীকার করে নিয়েছেন। তবে তিনি অভিযোগ করেছেন, হাতাহাতির সময় যুবকও তাঁকে শ্বাসরোধ করার চেষ্টা করেছিল। যুবতী বলেছেন, ছুরির কোপ বসানোর পর প্রেমিককে নিয়ে তিনি হাসপাতালেও গিয়েছিলেন। যুবতীর বিরুদ্ধে ডবল ডিগ্রি খুনের অভিযোগ দায়ের হয়েছে।