Vladimir Putin : ‘না চাইতেই’ ৬৯ বছর বয়সে ফের বাবা পুতিন! যুদ্ধের মাঝেই গর্ভবতী অলিম্পিকে সোনাজয়ী ‘গার্লফ্রেন্ড’

Vladimir Putin : ‘না চাইতেই’ ৬৯ বছর বয়সে ফের বাবা পুতিন! যুদ্ধের মাঝেই গর্ভবতী অলিম্পিকে সোনাজয়ী ‘গার্লফ্রেন্ড’
ছবি সৌজন্যে : PTI

Vladimir Putin : রাশিয়াো-ইউক্রেন যুদ্ধের মধ্যেই ফের পুতিনকে নিয়ে নয়া জল্পনা। এক রুশ টেলিগ্রাম চ্যানেল জেনারেল এসভিআর-এর দাবি, শীঘ্রই বাবা হতে চলেছেন ৬৯ বছর বয়সি এই রাষ্ট্রনেতা।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

May 11, 2022 | 12:00 AM

মস্কো : ইউক্রেনে রাশিয়ার আগ্রাসনের আবহে যেখানে সারা বিশ্ব ভ্লাদিমির পুতিনের নিন্দায় সরব, সেখানে পুতিন আছেন নিজের ছন্দে। ইউক্রেনে রুশ আগ্রাসনকে যথার্থ প্রমাণ করতে দ্বিতীয় বিশ্বযুদ্ধের তুলনা টানছেন। আবার ক্যান্সারের জল্পনার মাঝেই বিজয় মিছিলে দাঁড়িয়ে বিপক্ষকে হুঁশিয়ারি দিচ্ছেন। এহেন পরিস্থিতিতে এবার ব্যক্তিগত জীবনে সুখবর পেলেন রুশ প্রেসিডেন্ট। এক রুশ টেলিগ্রাম চ্যানেল জেনারেল এসভিআর-এর দাবি, শীঘ্রই বাবা হতে চলেছেন ৬৯ বছর বয়সি এই রাষ্ট্রনেতা। তাঁর বহুল আলোচিত ‘গার্লফ্রেন্ড’ তথা প্রাক্তন জিমন্যাস্ট আলিনা কাবায়েভা নাকি পুতিনের সন্তানের মা হতে চলেছেন। কাবায়েভা প্রাক্তন অলিম্পিক সোনা জয়ী একজন জিমন্যাস্ট। তাঁর সঙ্গে পুতিনের সম্পর্কের গুঞ্জন নতুন নয়। প্রায় একযুগ ধরে দুই জনের বিয়ের গুঞ্জন রুশ মিডিয়াতে। তবে পুতিনের ব্যক্তিগত জীবনে উঁকি মারার ‘অনুমতি’ নেই রুশ সংবাদমাধ্যমের। আবার বর্তমানে ৩৮ বছর বয়সী আলিনা কাবায়েভা ন্যাশনাল মিডিয়া গ্রুপের চেয়ারম্যান। রাশিয়ার প্রায় সমস্ত মিডিয়া আউটলেটের সিংহভাগ শেয়ারের মালিক এই মিডিয়া গ্রুপ।

এদিকে এসভিআর চ্যানেলের দাবি, পুতিন নিজে এই খবরে স্তম্ভিত। প্রাক্তন ক্রেমলিন আধিকারিক পরিচালিত রুশ টেলিগ্রাম চ্যানেলটির দাবি, কাবায়েভার গর্ভবতী হওয়ার বিষয়টি ‘পরিকল্পিত’ ছিল না। উল্লেখ্য, ২০০৪ সালের অলিম্পিকে সোনা জিতেছিলেন কাবায়েভা। তাছাড়া আরও একবার অলিম্পিক পদক জিতেছিলেন তিনি। তাছাড়া ১৪টি বিশ্ব চ্যাম্পিয়নশিপ পদক এবং ২১ টি ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ পদক রয়েছে এই প্রাক্তন জিমন্যাস্টের ঝুলিতে। ২০০৮ সাল থেকে পুতিনের সঙ্গে তাঁর নাম যুক্ত হয়ে এসেছে রুশ সহ বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমে।

দাবি করা হয়, কাবায়েভা এর আগেও পুতিনের দুই সন্তানের মা হয়েছিলেন। যদিও জনসমক্ষে এই কথা কোনও দিনও মেনে নেয়নি কোনও পক্ষই। এদিকে পুতিনের প্রথম স্ত্রীর দুটো সন্তান রয়েছে। ১৯৮৩ সালে পুতিন লিউডমিলা আলেকজান্দ্রোভনা ওচেরেটনায়ার সঙ্গে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের ৩০ বছর পর ২০১৪ সালে দুজনেই আলাদা হয়ে যান। বিচ্ছেদের পর লিউডমিলা তাঁর থেকে ২১ বছর ছোট এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। এদিকে চলতি বছরের অক্টোবরেই পুতিন ৭০ বছরে পা দেবেন। এর মাঝেই পুতিনের ক্যান্সারের অস্ত্রপতারের গুঞ্জন শোনা যাচ্ছে। এহেন পুতিনের ব্যক্তিগত জীবনে রহস্যের অন্ত নেই। সেই রহস্যের মাঝেই তাঁকে নিয়ে আরও এক গুঞ্জন শুরু হল ইউক্রেন যুদ্ধের মাঝেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA