Virginia Walmart Shooting: মার্কিন মুলুকে ওয়ালমার্ট স্টোরে বন্দুকবাজের হামলায় নিহত কমপক্ষে ১০

Virginia Walmart Shooting: মার্কিন মুলুকে বন্দুকবাজের হামলায় মৃত অন্তত ১০ জন। মৃত্য়ু হয়েছে বন্দুকবাজেরও।

Virginia Walmart Shooting: মার্কিন মুলুকে ওয়ালমার্ট স্টোরে বন্দুকবাজের হামলায় নিহত কমপক্ষে ১০
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 23, 2022 | 12:37 PM

ভার্জিনিয়া: ফের বন্দুকবাজের হামলা মার্কিন মুলুকে। আমেরিকায় ভার্জিনিয়ার চেসাপিকে ওয়ালমার্ট স্টোরের ভিতরে হামলা চালায় বন্দুকবাজেরা। এই ঘটনায় একাধিক ব্যক্তি নিহত হয়েছেন বলে খবর মিলেছে। তবে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা নিশ্চিত করে বলা যাচ্ছে না। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। চেসাপিক সিটি পুলিশ জানিয়েছে, গুলি চালানোর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই তাঁরা সেখানে উপস্থিত হন।

ওয়ালমার্ট স্টোর পৌঁছেই পুলিশ দেখে সেখানে একাধিক মৃত ও আহত ব্যক্তি পড়ে রয়েছেন। চেসাপিক সিটি পুলিশ ডিপার্টমেন্টের আধিকারিক লিও কোসিন্সকি সাংবাদিকদের জানিয়েছেন, ‘আমরা বেশ কিছু মৃতদেহ ও আহত ব্যক্তিদের দেখতে পেয়েছি।’ তিনি জানিয়েছেন, ঘটনাস্থলে পৌঁছেই তাঁরা তৎক্ষণাৎ স্টোরের মধ্যে ঢুকে পড়েন। চেসাপিক সিটি পুলিশের অনুমান, কোনও একজন বন্দুকবাজই এই হামলা চালিয়েছে। সেই বন্দুকবাজেরও মৃত্যু হয়েছে বলে খবর।

এই ঘটনার ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওয়ালমার্ট স্টোরের কাছে পুলিশ স্টোরের ভিতরে তল্লাশি চালাচ্ছে এবং এলাকায় নিরাপত্তা নিশ্চিত করার জন্য কাজ করছে। এখনও পর্যন্ত মৃত্যুর সংখ্যা সঠিকভাবে জানা যায়নি। তবে পুলিশের অনুমান, অন্ততপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে। এদিকে বন্দুকবাজের পরিচয় এখনও জানা যায়নি। তবে বন্দুকবাজ ওই ওয়ালমার্ট স্টোরেরই একজন কর্মী হতে পারে বলে মনে করছে চেসাপিক সিটি পুলিশ।