দেরি হলে হয়ত আর হবে না! করোনা ওয়ার্ডেই বিয়ে সারলেন যুগল

এই বিয়েতে বাধা দেননি স্বাস্থ্যকর্মীরা। মূলত তাদের সহায়তায়ই আইসিইউতে যাওয়ার আগে বিয়ে সারলেন ওই যুগল।

দেরি হলে হয়ত আর হবে না! করোনা ওয়ার্ডেই বিয়ে সারলেন যুগল
ফাইল ছবি

মিল্টন কিনস: করোনা (COVID) এসে আটকে দিয়েছে অনেক কিছুই। লম্বা লকডাউনে ব্যাহত হয়েছে সব পূর্ব পরিকল্পনাই। তেমনই এই যুগল ভেবেছিলেন জুন মাসে বিয়ে করবেন। কিন্তু করোনা এসে জল ঢেলে দিয়েছে সেই পরিকল্পনায়। বিয়ে করা তো হয়নি, উল্টে করোনা আক্রান্ত হয়ে পড়েছেন দু’জনই। বিপুল হারে কমেছে অক্সিজেনের মাত্রা। তড়িঘড়ি অ্যাম্বুলেন্সে করে আসতে হয়েছে হাসপাতালে।

হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই শারীরিক অবনতি হয়েছে দু’জনের। তাই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগে বিয়ে করলেন ব্রিটেনের যুগল। আইসিইউতে যাওয়ার আগে শক্ত করে কেরের হাতটা আরেকবার ধরলেন ও’ব্রায়েন। এই বিয়েতে বাধা দেননি স্বাস্থ্যকর্মীরা। মূলত তাদের সহায়তায়ই আইসিইউতে যাওয়ার আগে বিয়ে সারলেন ওই যুগল।

COVID

ছবি- টুইটার

ব্রিটেনে করোনায় মৃত্যুহার বেড়েছে। আইসিইউতে ভর্তি হওয়া ৮০ শতাংশ রোগীই প্রাণ হারাচ্ছেন। তাই কের ভেবেছিলেন আর হয়ত বিয়ে করা হবে না। কিন্তু হল। তবে খুব বেশি শারীরিক অবনতি হয়নি ও’ব্রায়েনের। আগের থেকে শারীরিক অবস্থা অনেক উন্নতি হয়েছে তাঁর। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সদ্য বিবাহিত ওই দম্পতি। এখনও অক্সিজেন চলছে ও’ব্রায়েনের।

আরও পড়ুন: ধীরে চল নীতি সেনেটের, এখনই আসছে না ট্রাম্পের ইমপিচমেন্ট প্রস্তাব

করোনা এসে যেমন সব ওলট পালট করে দিয়েছে, তেমনই গড়ে উঠেছে কয়েকটি নতুন গল্প। সেরমই ভিন্ন ধারার এই ঘটনা সত্যি গল্প হয়ে থেকে যাবে করোনা মহামারীর লম্বা অধ্যায়ে। সেই হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের কামনা তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরুক ওই দম্পতি।

Click on your DTH Provider to Add TV9 Bangla