Pakistani girl: চলছিল লুডো খেলা, মিথ্যা পরিচয়ে পাক প্রেমিকাকে ভারতে লুকিয়ে রেখেছিলেন প্রেমিক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Amartya Lahiri

Updated on: Jan 23, 2023 | 6:36 PM

Pakistani girl arrested in Bengaluru: অনলাইনে লুডো খেলতে খেলতে আলাপ হয়েছিল তাঁদের। সেই থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্কও। কিন্তু সুখে সংসার করা হল না।

Pakistani girl: চলছিল লুডো খেলা, মিথ্যা পরিচয়ে পাক প্রেমিকাকে ভারতে লুকিয়ে রেখেছিলেন প্রেমিক
প্রতীকী ছবি

বেঙ্গালুরু: অনলাইনে লুডো খেলতে খেলতে আলাপ হয়েছিল তাঁদের। সেই থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্কও। মাঝখানে ছিল ভারত-পাক সীমান্ত। প্রেমের জোরে সেই সীমান্তের কাঁটাতার উপরে ফেলতে চেয়েছিলেন তাঁরা। ২০২২ সালের সেপ্টেম্বরে নেপাল-সীমান্ত দিয়ে অবৈধভাবে পাকিস্তানি প্রেমিকাকে ভারতে নিয়ে এসেছিলেন যুবক। তারপর থেকে নকল নথিপত্র নিয়েই ভারতে থাকছিল সেই নাবালিকা মেয়েটি। কিন্তু, শেষ রক্ষা হল না। ওই পাকিস্তানি নাবালিকা এবং তাঁর ভারতীয় প্রেমিক, দুজনকেই গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ।

বেঙ্গালুরুর হোয়াইটফিল্ড পুলিশের ডেপুটি কমিশনার এস গিরিশ জানিয়েছেন, গ্রেফতার হওয়া ভারতীয় যুবকের নাম মুলায়ম সিং যাদব, বয়স ২৫ বছর। তিনি আদতে উত্তর প্রদেশের বাসিন্দা হলেও, কর্মসূত্রে থাকেন বেঙ্গালুরুতে। সেখানে তিনি নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করেন। তাঁর প্রেমিকার নাম ইকরা জীভানি, বয়স ১৯ বছর। তিনি পাকিস্তানের সিন্ধ প্রদেশের হায়দরাবাদের বাসিন্দা। দুজনে বিয়ে করতে চেয়েছিলেন।

এস গিরিশ বলেছেন, “ওই ব্যক্তি একটি বেসরকারি সংস্থায় নিরাপত্তারক্ষীর কাজ করতেন। দিনের বেশিরভাগ সময় তিনি অনলাইনে লুডো খেলতেন। গত বছর এক পাকিস্তানি নাবালিকার সঙ্গে তাঁর আলাপ হয়, সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি তিনি তাঁর পাকিস্তানি প্রেমিকাকে বলেন, বেঙ্গালুরুতে চলে আসতে। বিয়ে করে সংসার করবেন। পরিকল্পনামাফিক, ২০২২ সালের সেপ্টেম্বরে নেপাল সীমান্ত দিয়ে প্রেমিকাকে ভারতে এনেছিলেন মুলায়ম যাদব।”

নেপালের কাঠমান্ডুতেই তারা বিয়ে করেছিলেন। তারপর থেকে বেঙ্গালুরুর বেলান্দুর থানা এলাকায় এক শ্রমিক বস্তিতে থাকতেন। এর মধ্যে ভারতীয় নাগরিক হিসেবে ইকরা জীভানির নামে বেশ কিছু নকল পরিচয়পত্রও তৈরি করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, ইকরাকে গ্রেফতারের পর তাঁকে ফরেইনার্স রেজিস্ট্রেশন অফিস বা এফআরআরও-র হাতে তুলে দেওয়া হয়েছে। মুলায়ম এবং ইকরা দুজনের নামেই মামলা দায়ের করা হয়েছে। তাঁরা যে বাড়িতে ছিলেন, সেই বাড়ির মালিক গোবিন্দ রেড্ডির নামেও মামলা দায়ের করা হয়েছে। তাঁর বাড়িতে যে অবৈধভাবে এক বিদেশি নাগরিক বসবাস করছে, সেই তথ্য তিনি পুলিশকে জানাননি বলেই, তাঁর নামেও মামলা দায়ের করা হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla