United States: ৩৭০০০ ফুট উচ্চতায় বিমানের দরজা খুলতে গেলেন মহিলা, কামড়ে দিলেন এক পুরুষকে

US woman tries opening aircraft door: ৩৭,০০০ ফুট উচ্চতায় ওড়ার সময় বিমানের জরুরি প্রস্থানের দরজাটি খোলার চেষ্টা করলেন এক মহিলা যাত্রী। তাঁকে আটকাতে গিয়ে কামড় খেলেন এক পুরুষ।

United States: ৩৭০০০ ফুট উচ্চতায় বিমানের দরজা খুলতে গেলেন মহিলা, কামড়ে দিলেন এক পুরুষকে
বার বার বিমানের দেওয়ালে মাথা ঠুকে বলছিলেন যিশুখ্রীষ্ট তাঁকে এই কাজ করার নির্দেশ দিয়েছেন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 8:15 AM

ওয়াশিংটন: ৩৭,০০০ ফুট উচ্চতায় উড়ছিল বিমানটি। সেই সময়ই বিমানের জরুরি প্রস্থানের দরজাটি খোলার চেষ্টা করেছিলেন এক মহিলা যাত্রী। তাঁকে আটকাতে গিয়েছিলেন এক পুরুষ। কিন্তু, তাঁর উরুতে কামড়ে ধরেছিলেন ওই মহিলা, এমনটাই অভিযোগ। মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস প্রদেশের হিউস্টন থেকে ওহায়ো প্রদেশের কলম্বাস শহরে যাওয়ার পথে বিমানে ধুন্ধুমার কাণ্ড। যার জেরে মাঝপথে বিমানের মুখ ঘুরিয়ে আরকানসাসের বিল এবং হিলারি ক্লিনটন জাতীয় বিমানবন্দরে জরুরি অবতরণ করতে বাধ্য হন পাইলটরা। সেখানে ফেডারেল এজেন্টদের হাতে তুলে দেওয়া হয় ওই মহিলা যাত্রীকে। এই আচরণের জন্য যিশুখ্রীষ্টকে দায়ী করেছেন তিনি!

ঘটনাটি ঘটেছে কয়েকদিন আগে। সোমবার আরকানসাসের মার্কিন জেলা আদালত এই মামলার যাবতীয় নথি প্রকাশ করেছে। সেই নথি অনুসারে, হিউস্টন থেকে কলম্বাস যাওয়ার জন্য সাউথওয়েস্ট এয়ারলাইন্সের এক বিমানে সওয়ার হয়েছিলেন এলম আগবেগনিনু। ৩৪ বছর বয়সী ওই মহিলা তার স্বামীকে যাত্রার কথা জানাননি। এমনকি, তাঁর সঙ্গে কোনও মালপত্রও ছিল না। বিমান ছাড়ার পর, তিনি তাঁর আসন থেকে উঠে পিছনের দরজার দিকে ফিরে গিয়েছিলেন। তারপর কয়েক মিনিট ধরে জরুরী প্রস্থানের দরজার দিকে তাকিয়ে ছিলেন। ফ্লাইট অ্যাটেনডেন্টরা যখন তাকে ল্যাভেটরি ব্যবহার করতে বা তার সিটে ফিরে যেতে বলে, তখন তিনি তাদের ধাক্কা মেরে সরিয়ে দিয়ে বিমানের পিছনের দরজা খোলার চেষ্টা শুরু করেছিলেন।

সহযাত্রীরা জানিয়েছেন, এক পর্যায়ে তিনি প্লেনের দেওয়ালে তাঁর মাথা ঠুকতে শুরু করেন। চিৎকার করে জানান, প্রভু যিশু তাঁকে ওহায়োতে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন। তিনিই তাঁকে বিমানের দরজা খুলতে বলেছেন। এরপরই ওই ব্যক্তি এলম আগবেগনিনুকে আটকায়। আগবেগনিনুর কামড়ের ফলে তাঁর এমন আতঙ্ক তৈরি হয়েছে, যে তাঁকে এখন মনোরোগ বিশেষজ্ঞদের সহায়তা নিতে হচ্ছে। পরে আদালতেও আগবেগনিনু দাবি করেছেন, প্রভু যিশুই তাঁকে বিমানের দরজা খুলতে বলেছিলেন। পুলিশ জানিয়েছে, আগবেগনিনু দীর্ঘ সময় বিমান যাত্রা করেননি। তাই তিনি উড়ান নিয়ে খুব উদ্বিগ্ন ছিলেন। বিমানে তাঁর শ্বাস নিতেও সমস্যা হচ্ছিল।