Viral Video: সজোরে ধাক্কা মেরে বাইককে পিষে দিল গাড়ি! প্রত্যক্ষদর্শীরা যেভাবে আরোহীর জীবন বাঁচাল… দেখে নিন

Viral Video: বরং তাদের মনে হয়েছে, যেভাবেই হোক গাড়িক নিচে আটকে পড়া বাইক চালককে উদ্ধার করতে হবে, বাঁচাতে হবে তাঁর প্রাণ। সঙ্গে সঙ্গে আশেপাশে থাকা ব্যক্তিরা চালককে উদ্ধার করতে ছুটে আসেন।

Viral Video: সজোরে ধাক্কা মেরে বাইককে পিষে দিল গাড়ি! প্রত্যক্ষদর্শীরা যেভাবে আরোহীর জীবন বাঁচাল... দেখে নিন
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 11:00 AM

নিজেদের ফেসবুক পেজে এক ভয়াবহ ভিডিয়ো শেয়ার করেছে মার্কিন পুলিশ বিভাগ। চলন্ত মোটরবাইককে ২ আরোহী সমতে পিষে দিয়েছিল ছুটে আসা কালো গাড়ি। তারপর যেভাবে ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা মূল্যবান জীবন বাঁচাল, দেখলে তাদের কুর্নিশ করবেন। সাউথ ক্যারোলিনার মার্টল বিচ পুলিশের পক্ষ থেকে এই ভিডিয়োটি তাদের ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে। বাইকটিতে চালক এবং অন্য আরেকজন আরোহী ছিলে। ধাক্কা মারার পর বাইকের পিছনে থাকা আরোহী ছিটকে দূরে পড়লেও চালক সমেত গোটা বাইকটি গাড়ির নিচে চলে যায়। ভারী গাড়ির নিচে আটকে পড়ে হাঁসফাঁস ও যন্ত্রণায় কাতরাতে শুরু করেন বাইক চালক।

এমন ঘটনা দেখে আতঙ্কে চোখ ছানাবড়া হয়ে যাওয়ার কথা। কিন্তু সেখানে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা দুর্ঘটনা চোখের সামনে দেখে বিন্দুমাত্র বিচলিত হননি। বরং তাদের মনে হয়েছে, যেভাবেই হোক গাড়িক নিচে আটকে পড়া বাইক চালককে উদ্ধার করতে হবে, বাঁচাতে হবে তাঁর প্রাণ। সঙ্গে সঙ্গে আশেপাশে থাকা ব্যক্তিরা চালককে উদ্ধার করতে ছুটে আসেন। কিন্তু এ যে মোটেও সহজ কাজ নয়। প্রাথমিকভাবে ৮-১০ মিলে গাড়িটিকে তুলে নিচে ফেঁসে থাকা বাইক চালককে বাইরে বের করে আনার চেষ্টা করছিলেন। কিন্তু গাড়ির ভারী ওজনের কারণে গাড়িটিকে বেশিদূর তুলে ধরা সম্ভব হচ্ছিল না।

উদ্ধারকারী একজন নিচু হয়ে গাড়ি নিচে দেখতেও দেখা গিয়েছে। এই সময় বেশ কিছু পুলিশকর্মীও ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে হাত লাগান। শেষমেশ গাড়িটিকে তুলে আটকে থাকা বাইক চালককে বের করে আনা সম্ভব হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেডান গাড়ি চালকের নাম জনি টেলর এবং তাঁর বয়স ২৫ বছর। পুলিশ তাঁকে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধে গ্রেফতার করেছে। তাঁর গাড়ি থেকে মদের বোতলও পাওয়া গিয়েছে বলেই জানা গিয়েছে।