Rat in Metro: ভিডিয়ো: মেট্রোয় যাত্রীর ঘুম ভাঙাচ্ছে ইঁদুর! হাসির রোল নেটপাড়ায়

Rat in Metro: মেট্রোতে ঘুমাচ্ছিলেন ব্যক্তি। সেই সময় গায়ে ইঁদুর উঠে যাওয়ায় ভাঙল ঘুম।

Rat in Metro: ভিডিয়ো: মেট্রোয় যাত্রীর ঘুম ভাঙাচ্ছে ইঁদুর! হাসির রোল নেটপাড়ায়
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 2:43 PM

নিউ ইয়র্ক: নিত্যদিনের ব্যস্ততায় আমরা মাঝে মাঝে ক্লান্ত অনুভব করি। অফিস, বাড়ি, সামাজিক জীবনযাপন- সবকিছু সামলে ভারসাম্য বজায় রাখতে যথেষ্ট কসরত করতে হয় প্রতিদিন। এই ব্যস্ততার মাঝেই আমরা ‘আমিকে’ খুঁজে নিতে চাই। এই ভারসাম্য বজায় রাখতে গেলে আমাদের মধ্যে ক্লান্তিও আসে। আর তার জেরে যাতায়াতের পথে আমরা ট্রাম-বাসে বা মেট্রোতেই এক ঘুম দিয়ে নিই। তবে সেখানেও বিরক্ত করার লোক কম পড়ে না। যেমনটা দেখা গেল নিউ ইয়র্কের একটি মেট্রোর ক্ষেত্রে। এক ব্যক্তি মেট্রোতে সফরের সময় ঘুমিয়ে পড়েছেন। আর তাঁর গা বেয়ে উঠে যাচ্ছে একটি ইঁদুর। কিন্তু তাঁর ঘুম ভাঙছে না কোনওভাবেই। আর সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মেট্রোর ভিতরে এক ব্যক্তির গা দিয়ে ইঁদুর বেয়ে যাওয়ার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। নিউ ইয়র্ক সাবওয়েতে ওই ভিডিয়োটি করা হয়েছে বলে জানা গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, চলন্তে মেট্রোতে বসে আছেন এক ব্যক্তি। মেট্রোর কামরা মোটামুটি ফাঁকাই। একজন কি দু’জন তখন রয়েছেন সেই কামরাতে। এক ব্যক্তি নিজের বাঁ পা ছড়িয়ে ঘুম দিয়েছেন। রেলিংয়ে হেলান দেওয়া মাথা। আর তাঁর পা বেয়ে উঠে যাচ্ছে একটি ইঁদুর। তারপর তাঁর গা বেয়ে উঠে যাচ্ছে সেই ইঁদুর। গা-হাত পা বেয়ে যেন খেলা করছে ইঁদুরটি।

নিজের দেহে ইঁদুরের উৎপাতেও প্রথমদিকে ঘুমই ভাঙেনি ব্যক্তির। কিছু গায়ে পড়েছে ভেবে ঘুমের ঘোরেই হাত দিয়ে সরিয়ে দিতে দেখা যায়। তখনও ইঁদুর দেহ থেকে না সরতে হাত দিয়ে ধাক্কা দিয়ে সরিয়ে দেন ব্যক্তি। তবে গায়ে ইঁদুর উঠে যাওয়ায় একটুও বিচলিত হতে দেখা যায়নি তাঁকে। বেশ ভাবলেশহীনভাবেই ইঁদুর সরিয়ে দিতে দেখা গেল তাঁকে। মেট্রোতে উপস্থিত বাকি যাত্রীরাও তাঁর এই শান্ত ভঙ্গি দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন। অনেককেই ব্যাকগ্রাউন্ডে হাসতে শোনা গিয়েছে। আর অনেকেই ব্যক্তির শান্ত ভঙ্গি নিয়ে আলোচনা করছেন। আর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা হু হু করে ছড়িয়ে পড়েছে।