Extra Marital Affair: পরকীয়ায় জড়িয়েছেন স্বামী, এ ভাবে প্রতিশোধ নিলেন স্ত্রী

Bizarre: শোধ নেওয়ার জন্য তিনি অদ্ভুত কাণ্ড করেছেন। সেই ঘটনা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Extra Marital Affair: পরকীয়ায় জড়িয়েছেন স্বামী, এ ভাবে প্রতিশোধ নিলেন স্ত্রী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 9:30 AM

লবোর্ন: বিবাহের পর অনেকেই জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে। স্ত্রীকে ঠকিয়ে স্বামী কখনও অন্য মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। আবার স্বামীকে অন্ধকারে রেখে অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন স্ত্রী। পরকীয়ার কথা সামনে আসলে অধিকাংশ ক্ষেত্রেই সংসারে শুরু হয় অশান্তি। এমনকি পরকীয়ায় জড়িয়ে নিজের সঙ্গী বা সঙ্গিনীকে খুন করার ঘটনাও ঘটে হামেশায়। বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানার পর প্রতিশোধ নেওয়ার চেষ্টাও করেন স্বামী বা স্ত্রী। সম্প্রতি এক মহিলা তাঁর স্বামীর পরকীয়ার কথা জানতে পেরেছিলেন। তা জানতে পেরে শোধ নেওয়ার জন্য তিনি অদ্ভুত কাণ্ড করেছেন। সেই ঘটনা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে প্রতিশোধ নেওয়া ওই মহিলা অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের বাসিন্দা বলে জানা গিয়েছে। স্বামীর কীর্তির কথা জানার পরই মন ভেঙে যায় তাঁর। তখনই প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা শুরু করেন তিনি। প্রতিশোধ নিতে তিনি ঠিক করেন, তাঁর স্বামীর চরিত্রের কথা জানিয়ে দেবেন শহরবাসীকে। সে জন্যই স্থানীয় সংবাদপত্রে একটি বিজ্ঞাপন দেন। সেখানেই স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ করেছেন তিনি। সেই বিজ্ঞাপনের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্য়াল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

সংবাদপত্রের চার নম্বর পৃষ্ঠায় ওই বিজ্ঞাপন ছাপা হয়েছে। সেখানে লেখা, “প্রিয় স্টিভ, আশা করি তাঁকে নিয়ে তুমি সুখে আছো। এখন গোটা শহর জানবে তোমার চরিত্রের কথা। সবাই জানবে তুমি একটা প্রতারক। ফ্রম জেনি। পুনশ্চ: তোমার ক্রেডিট কার্ড ব্যবহার করেই এই বিজ্ঞাপন দিয়েছি।”

সংবাদপত্রে এই বিজ্ঞাপন প্রকাশ হওয়ার পরই সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে এক নেটিজেন লিখেছেন, “স্টিভকে আমি চিনি না। কিন্তু তিনি যে খারাপ মানুষ। তা বোঝা যাচ্ছে।” অপর এক নেটিজেন লিখেছেন, “জেনি তুমি দু-খ পেয়ো না। এ রকম মানুষের থেকে সাবধান হও।“