Data Entry Operator Jobs 2022: কেন্দ্রীয় সরকারে ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ শুরু, চাকরি পেলেই মোটা বেতন

Data Entry Operator Jobs 2022: কেন্দ্রীয় সরকারে ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ শুরু, চাকরি পেলেই মোটা বেতন
ছবি- প্রতীকী চিত্র

Data Entry Operator: অতিমারির সময়ে বেসরকারি সংস্থায় কর্মরত অনেকেই চাকরি হারিয়েছেন। এবার চাকরির বড়সড় সুযোগ নিয়ে এল ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্টট্যান্ট ইন্ডিয়া লিমিটেড।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 14, 2022 | 10:00 AM

কলকাতা: বর্তমান বাজারে শিক্ষিত যুবক-যুবতীদের পড়াশুনো শেষের পর যেটাই প্রথম চাহিদা, সেটা হল একটি সম্মানজনক চাকরি। তবে চাকরির এই আকালের বাজারে অনেকেই পড়াশুনো শেষে পছন্দসই চাকরি খুঁজে পান না। করোনা মহামারি চাকরির বাজারের মন্দা আরও বেশি প্রকট করেছে। অতিমারির সময়ে বেসরকারি সংস্থায় কর্মরত অনেকেই চাকরি হারিয়েছেন। এবার চাকরির বড়সড় সুযোগ নিয়ে এল ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্টট্যান্ট ইন্ডিয়া লিমিটেড। ডেটা এন্ট্রি পদে এই সংস্থা নিয়োগ করবে। এক্ষেত্রে আবেদনকারীদের বয়স ২১ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। মোট ৮৬ টি পদে নিয়োগ করা হবে। ৬ মে থেকে ২২ মে অবধি এই পদে আবেদন করা যাবে। কী ভাবে এই পদে আবেদন করবেন, এক নজরে দেখে নেওয়া যাক…

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনের জন্য কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হতে হবে পাশাপাশি কম্পিউটারে ইংরেজিতে প্রতি মিনিটে ৩৫ টি শব্দ এবং হিন্দিতে ৩০ টি শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে। MS-Office এ কাজের অভিজ্ঞতা থাকাও প্রয়োজন।

বেতন

এই পদে চাকরি পেলে প্রতি মাসে ২১,১৮৪/- টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন ফি

এই পদে আবেদনের জন্য সাধারণ প্রার্থীদের ৭৫০ টাকা আবেদন ফি দিতে হবে। সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে ৪৫০ টাকা আবেদন ফি দিতে হবে।

আবেদন পদ্ধতি

এই পদে আবেদনের জন্য প্রথমেই BECIL এর ওয়েবসাইটে যেতে হবে। যাবতীয় তথ্য পূরণের পর প্রয়োজনীয় নথি আপলোড করতে হবে। সবশেষে আবেদন ফি জমা দিতে হবে। বিজ্ঞপ্তি দেখার জন্য এই লিঙ্কে ক্লিক করুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA