Jet Airways Recruitment 2022: আকাশে ওড়ার স্বপ্ন? স্নাতকদের দারুণ সুযোগ দিচ্ছে জেট এয়ারওয়েজ, আবেদন করুন এখনই…

Jet Airways Recruitment 2022: জেট এয়ারওয়েজের তরফে জানানো হয়েছে, শিডিউল প্ল্যানিং ও সিস্টেমের সিনিয়র ম্যানেজার পদে নিয়োগ করা হবে। এই পদে চাকরি পাওয়ার জন্য আবেদনকারীদের স্নাতক বা স্নাতকোত্তর পাশ করতে হবে।

Jet Airways Recruitment 2022: আকাশে ওড়ার স্বপ্ন? স্নাতকদের দারুণ সুযোগ দিচ্ছে জেট এয়ারওয়েজ, আবেদন করুন এখনই...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 5:48 AM

নয়া দিল্লি: করোনাকালে চাকরি হারিয়েছেন লক্ষাধিক মানুষ। সংক্রমণ কমার পর অনেকেই ছোটখাটো কোনও কাজে যোগ দিয়েছেন, কেউ কেউ আবার চাকরির খোঁজে এখনও বসে রয়েছেন। এমনই চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুযোগ এনেছে জেট এয়ারওয়েজ। বিগত তিন বছর ধরে উড়ান পরিষেবা বন্ধ থাকলেও, ফের একবার নতুন করে পরিষেবা শুরু করার পরিকল্পনা করেছে জেট এয়ারওয়েজ। আর নতুন করে কাজ শুরু মানেই, কাজের সুয়োগ। উড়ান সংস্থার তরফে জানানো হয়েছে, একাধিক পদে নিয়োগ করা হবে। একই সঙ্গে যাঁরা আগে জেট এয়ারওয়েজে কাজ করতেন, তাঁদেরও ফের একবার চাকরির আবেদন করার কথা বলা হয়েছে।

সম্প্রতিই জেট এয়ারওয়েজের তরফে টুইট করে জানানো হয়েছে যে সংস্থায় নিয়োগ প্রক্রিয়া শুরু করা হচ্ছে। নেটওয়ার্কিং ম্যানেজার থেকে শুরু করে সিনিয়র শিডিউল প্ল্যানিং ম্যানেজার সহ একাধিক পদে নিয়োগ করা হবে। জেট এয়ারওয়েজের টুইটে বলা হয়েছে, “আসুন, আমাদের নেটওয়ার্ক প্ল্যানিং টিমে যোগ দিন এবং আমাদের নতুন রুটকে পারফেক্ট করতে সাহায্য করুন! যদি উত্তেজনা ও আবেগ আপনাকে পরিচালিত করে, যদি আপনিও ইতিহাস গড়ার একটি অংশ হতে চান, তবে আমাদের সঙ্গে যোগাযোগ করুন।”

জেট এয়ারওয়েজের তরফে জানানো হয়েছে, যারা আগে জেট এয়ারওয়েজের কর্মী ছিলেন, তাঁদেরও ফের একবার আবেদন করার কথা বলা হয়েছে।

কোন পদে নিয়োগ করা হবে?

জেট এয়ারওয়েজের তরফে জানানো হয়েছে, শিডিউল প্ল্যানিং ও সিস্টেমের সিনিয়র ম্যানেজার পদে নিয়োগ করা হবে। এই পদে চাকরি পাওয়ার জন্য আবেদনকারীদের স্নাতক বা স্নাতকোত্তর পাশ করতে হবে। এছাড়া তাঁদের ৮ থেকে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যদি কারোর আগে থেকে বিমান পরিষেবায় অভিজ্ঞতা থাকে, তবে সেই আবেদনকারীকে অগ্রগণ্যতা দেওয়া হবে।

এছাড়াও নেটওয়ার্ক প্ল্যানিং ক্ষেত্রে  এক্সিকিউটিভ  ও সিনিয়র এক্সিকিউটিভ পদে নিয়োগ করা হবে। এই পদে যাঁরা আবেদন করতে আগ্রহী, তাঁদের ন্যূনতম স্নাতক ডিগ্রি থাকতেই হবে। স্ট্যাটেস্টিক্স, অঙ্ক, অর্থনীতি, অপারেশন রিসার্চ, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং- এই বিষয়গুলিতে যাঁরা স্নাতক, তাঁরা এই পদে আবেদন করতে পারেন। এক্ষেত্রেও যদি কোনও আবেদনকারীর নেটওয়ার্ক প্ল্যানিং বা ক্রু শিডিউলিংয়ের অভিজ্ঞতা থাকে, তাঁর আবেদন বেশি গুরুত্ব পাবে।