PM Modi-Rahul Gandhi: ‘হাইভোল্টেজ’ নির্বাচনে জমজমাট প্রচার, গুজরাটে আজ ‘নমো’ বনাম ‘রাগা’র সভা

Gujarat Assembly Election 2022:আগামী মাসেই হেভিওয়েট নির্বাচন গুজরাটে। ডিসেম্বরের ১ ও ৪ তারিখে দুই দফায় নির্বাচন হতে চলেছে গুজরাটে। ভোটের ফল প্রকাশ হবে আগামী ৮ ডিসেম্বর।

PM Modi-Rahul Gandhi: 'হাইভোল্টেজ' নির্বাচনে জমজমাট প্রচার, গুজরাটে আজ 'নমো' বনাম 'রাগা'র সভা
আজ গুজরাটে প্রচারে প্রধানমন্ত্রী মোদী ও রাহুল গান্ধী। ছবি:PTI
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Nov 21, 2022 | 11:11 AM

আহমেদাবাদ: ২০২৪ সালের রাজনীতির মহারণে মুখোমুখি হতে পারেন নরেন্দ্র মোদী (Narendra Modi) ও রাহুল গান্ধী (Rahul Gandhi)। আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha Election 2024) প্রার্থী হতে পারেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, কিছুদিন আগে সূত্র মারফত এমনটাই খবর মিলেছিল। আর বিজেপির তরফে প্রধানমন্ত্রী পদপ্রার্থী যে নরেন্দ্র মোদীই হতে চলেছেন, তা সকলের জানা। লোকসভায় মুখোমুখি হবেন কি না, তা এখনও নিশ্চিতভাবে বলা না গেলেও, আজ গুজরাটে (Gujarat)  মুখোমুখি হতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। আসন্ন বিধানসভা নির্বাচনে প্রচার চালাতেই আজ গুজরাটে যাচ্ছেন দুই নেতা। একদিকে প্রধানমন্ত্রী মোদী যেমন তিনটি জনসভায় বক্তব্য রাখবেন, তেমনই  কংগ্রেস নেতা রাহুল গান্ধীও দুটি জনসভায় ভাষণ দেবেন।

আগামী মাসেই হেভিওয়েট নির্বাচন গুজরাটে। ডিসেম্বরের ১ ও ৪ তারিখে দুই দফায় নির্বাচন হতে চলেছে গুজরাটে। ভোটের ফল প্রকাশ হবে আগামী ৮ ডিসেম্বর। তার আগেই শেষ মুহূর্তের নির্বাচনী প্রচার চালাচ্ছে রাজনৈতিক দলগুলি। শনিবারই দুইদিনের গুজরাট সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। পরে আরও একদিন যোগ করা হয় সফরসূচিতে। আজ, তৃতীয় দিনে সুরেন্দ্রনগর, ভারুচ ও নাভসারিতে জনসভায় যোগ দেবেন।

বিজেপির তরফে জানানো হয়েছে, রাজ্যজুড়ে বিজয় সংকল্প সম্মেলন চলছে। তাতেই প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার ভালসাদের পথসভা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন, আজ সেই প্রচার শেষ হবে নভসারির জনসভার মাধ্যমে। আজ, সোমবার প্রধানমন্ত্রী মোদী প্রথমে সুরেন্দ্রনগর জেলার ধান্দ্রায় বক্তব্য রাখবেন। এরপর সেখান থেকে তিনি যাবেন ভারুচ জেলার জাম্বুসারে। সেখান থেকে শেষে নভসারির জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী।

অন্য়দিকে, কংগ্রেস নেতা রাহুল গান্ধীও আজ নির্বাচনী প্রচারে গুজরাটে যাবেন। “ভারত জোড়ো যাত্রা”র কারণে হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচনে রাহুল গান্ধী প্রচার না চালালেও, এই প্রথম গুজরাট বিধানসভা নির্বাচনের জন্য প্রচার চালাতে যাবেন। কংগ্রেস সূত্রে জানানো হয়েছে, এদিন রাহুল গান্ধী সুরাট ও রাজকোট শহরে নির্বাচনী প্রচার চালাবেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla