Municipal Elections 2022: ‘তৃণমূল করছিস?’ ব্যারাকপুরের রাস্তায় ধারাল অস্ত্রের কোপে ‘ক্ষতবিক্ষত’ যুবনেতা!

North 24 Pargana: গুরুতর জখম হন দীপঙ্কর। সঙ্গী সমীরকেও এলোপাথাড়ি মারধর করা হয় বলে অভিযোগ।

Municipal Elections 2022: 'তৃণমূল করছিস?' ব্যারাকপুরের রাস্তায় ধারাল অস্ত্রের কোপে 'ক্ষতবিক্ষত' যুবনেতা!
ব্যারাকপুরে তৃণমূল নেতার উপর হামলা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 11:57 AM

উত্তর ২৪ পরগনা: পুরভোটের আগে ফের অশান্ত ব্যারাকপুর। উত্তর ব্যারাকপুর পুরসভার প্রাক্তন শহর তৃণমূল কংগ্রেস সভাপতি (TMC) গোপাল মজুমদারের মৃত্যুর রেশ কাটতে না কাটতে ফের আক্রান্ত তৃণমূল যুব নেতা-সহ এক কর্মী। অভিযোগ, শনিবার রাতে ৯ নম্বর ওয়ার্ডের ছাত্র যুব সভাপতি দীপঙ্কর সাহা ও আর এক কর্মী একটি অনুষ্ঠান বাড়ি থেকে ফিরছিলেন সেইসময় চালবাজারের কাছে বরফকলে বেশ কিছু দুষ্কৃতী তাদের বাইক দাঁড় করিয়ে রাস্তা আটকায়। হুমকি দেয়, ‘তৃণমূল কংগ্রেস করছিস!’ তারপরেই আচমকা ধারাল অস্ত্র ও আগ্নেয়াস্ত্র দিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। গুরুতর জখম হন দীপঙ্কর। সঙ্গী সমীরকেও এলোপাথাড়ি মারধর করা হয় বলে অভিযোগ। এরপর, স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বিএন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করেন। তাঁদের অবস্থা  আশঙ্কাজনক। অভিযোগ, পুরভোটের আগে বিজেপি এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। যদিও,  শাসকদলের এই অভিযোগ মানতে নারাজ ব্যারাকপুরের সাংগঠনিক জেলার সদস্য আবিষ্কার ভট্টাচার্য। তাঁর কথায়, ‘সবেতেই বিজেপির নাম জড়ানো, এটা আসলে তৃণমূলের রোগে পরিণত হয়েছে। এই ঘটনায় বিজেপির কোনও যোগ নেই।’ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় টিটাগড় থানার পুলিশ।

হাসপাতাল সূত্রে খবর, দীপঙ্করের চোখে গুরুতর আঘাত লেগেছে। আঘাত লেগেছে ভুঁরুতেও। প্রাথমিকভাবে চিকিৎসা করা হলেও চিকিৎসকেরা অনুমান করছেন একটি চোখের ক্ষতি হবে। এখানেই শেষ নয়, তাঁর মাথাতেও বেশ চোট লেগেছে। সুস্থ হতে বেশ খানিকটা সময় লাগবে।

যদিও, তৃণমূলের দাবি, পুরভোটের আগে সন্ত্রাস ছড়াতে চাইছে বিজেপি। তাই এইভাবে হামলা করা হচ্ছে। পাল্টা, বিজেপি দাবি করেছে, তৃণমূলের গোষ্ঠীকোন্দল এলাকায় সুবিদিত। তাদেরই দুই গোষ্ঠীর মধ্যে বিরোধের জেরে এই ঘটনা। এতে, বিজেপির কেউ যুক্ত নয়। বরাবরই সংবেদনশীল এলাকা বলে তকমা পেয়েছে ব্যারাকপুর-ভাটপাড়া চত্বর। কিছুদিন আগেই ব্যারাকপুরে বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে উত্তাপ ছড়ায়।

দলীয় অফিস থেকে বাড়ি ফেরার পথে খুন হন এলাকার দাপুটে তৃণমূল নেতা গোপাল মজুমদার। এলাকার কাউন্সিলর শিপ্রা মজুমদারের স্বামীকে স্থানীয় বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে খুন করার অভিযোগ ওঠে। ঘটনার পর সাংসদ অর্জুন সিংয়ের ঘনিষ্ঠ বলে পরিচিত বিজেপি নেতা  বিজয় মুখোপাধ্যায়কে গ্রেফতার করে পুলিশ। নিহত তৃণমূল নেতার মেয়ে অভিযোগ করেছিলেন, গোপালবাবু দলে থেকেই অনেক উন্নতি করেছিলেন। কিন্তু, সেই উন্নতি অনেকেই সহ্য করতে পারেননি বলে অভিযোগ করেন নিহতের কন্যা। সেই ঘটনার পর ফের তৃণমূল যুব নেতার উপর হামলার ঘটনায় নতুন করে সংঘর্ষের সম্ভাবনা দেখছেন বলেই মনে করছেন সংশ্লিষ্ট মহলের একাংশ।

আরও পড়ুন:  ‘ইজ় মাই বেস্ট নট এনাফ’, গত ৩ দিন ধরে গুরুতর সাধন, কন্যা শ্রেয়ার ফেসবুক পোস্টে বাড়ছে জল্পনা!

আরও পড়ুন: ১০৮ টি পুরসভায় নিরাপত্তার কী হাল? পুলিশের কাছে রিপোর্ট তলব কমিশনের