মুখ্যমন্ত্রীকে বিয়েতে আমন্ত্রণ জানিয়ে জন্মদিন শুরু করলেন তৃণা

স্বরলিপি ভট্টাচার্য

স্বরলিপি ভট্টাচার্য |

Updated on: Jan 21, 2021 | 1:23 PM

বিয়ের আগের শেষ জন্মদিন বলে কথা। স্পেশ্যাল তো হবেই। আজ তৃণার কী কী প্ল্যান?

মুখ্যমন্ত্রীকে বিয়েতে আমন্ত্রণ জানিয়ে জন্মদিন শুরু করলেন তৃণা
তৃণা সাহা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তৃণা সাহা (Trina Saha) আজ বার্থডে গার্ল। আগামী ৪ ফেব্রুয়ারি তাঁর বিয়ে। পাত্র অভিনেতা নীল ভট্টাচার্য। বিয়ের আগের শেষ জন্মদিন বলে কথা। স্পেশ্যাল তো হবেই। আজ তৃণার কী কী প্ল্যান?

ফোনে শুভেচ্ছা জানাতেই হেসে উঠলেন তৃণা। সকালটা শুরু হয়েছে ব্যস্ততার মধ্যেই। “গতকাল রাতে বন্ধুরা আইবুড়োভাত খাইয়েছে। সেখানেই নীল সারপ্রাইজ বার্থডে পার্টি দিয়েছিল। আর আজ সকালে প্রথমে আমরা দিদি অর্থাৎ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গিয়েছিলাম। বিয়ের নিমন্ত্রণ করলাম। ওঁর আশীর্বাদ নিয়ে শুরু করলাম দিনটা” বললেন তৃণা।

আরও পড়ুন, আমাকে কি খুব বদমাইশদের মতো দেখতে?: রুকমা রায়

শ্বশুরবাড়ি থেকে অনেক উপহার দেওয়া হয়েছে হবু বউমাকে। কিন্তু গয়না, শাড়ি বা পারফিউম- উপহারের কোনও কিছুই নাকি শ্বশুরবাড়ি থেকে নিয়ে আসেননি তৃণা। “আমিই আন্টিকে বললাম, তুমি সব কিছুই ওই বাড়িতে রেখে দাও। আসলে দুই বাড়িতেই এখন আর কোনও জায়গা নেই। আর কয়েকদিন পরে আমাকেই তো আবার ওই বাড়িতে নিয়ে যেতে হবে,” হেসে শেয়ার করলেন তৃণা।

হবু বউকে নিশ্চয়ই স্পেশ্যাল কোনও উপহার দিয়েছেন নীল। না! কী উপহার পেয়েছেন, তা অবশ্য বলতে চাইলেন না তিনি। “নীল খুব পার্সোনাল একটা গিফট দিয়েছে, কী সেটা বলতে পারব না,” লাজুক হেসে বললেন তৃণা।

আরও পড়ুন, মেয়ে বলেছে, মা তুমি কিন্তু ঝগড়া করবে না: অর্পিতা মুখোপাধ্যায়

২০১১-এ এমবিএ পড়তে গিয়ে দুজনের আলাপ। তবে তখন শুধুই বন্ধুত্ব ছিল। ধীরে ধীরে প্রেম পরিণতি পায়। মাঝে এক বছরের জন্য দিল্লি চলে গিয়েছিলেন তৃণা। তখন নাকি তাঁদের তেমন যোগাযোগ ছিল না। কলকাতায় ফিরে ফের যোগাযোগ শুরু হয়। ২০১৬-এ নীলের জন্মদিনের দিন তৃণা জানান মনের কথা। কিছুদিন চুপ করে থাকার পর ২০১৭-এ তৃণার জন্মদিনে নীল প্রোপোজ করেন। অর্থাৎ আজ তাঁদের জন্য প্রোপোজ ডে-ও বটে! “এই বছরের জন্মদিনটা তেমন করে বুঝতে পারছি না। বিয়েটা আমাদের এতটাই সামনে যে সবাই বিয়ে নিয়েই কথা বলছে…”, বলতে বলতেই বার্থডে গার্ল ফের রওনা দিলেন পরের গন্তব্যে, যেখানে আবার পৌঁছে দেবেন বিয়ের চিঠি।

আরও পড়ুন, শুটিং না থাকলে আমি গদাধরের সঙ্গে ক্রিকেট খেলি: অয়ন্যা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla