বিগ বি-র পর শুটিং ফ্লোরে পা রাখলেন মিস্টার পারফেকশনিস্ট, শুরু হল ‘লাল সিং চাড্ডা’র কাজ

গত সপ্তাহে, আমির খানের ছেলে জুনাইদ অভিনীত এবং যশরাজ ফিল্মস প্রযোজিত ‘মহারাজা’র শুটিং আবার শুরু হয়।

বিগ বি-র পর শুটিং ফ্লোরে পা রাখলেন মিস্টার পারফেকশনিস্ট, শুরু হল ‘লাল সিং চাড্ডা’র কাজ
আমির খান।

কোভিডের দ্বিতীয় ওয়েভ বেশিরভাগ শিল্পকে একেবারে স্থবির করে তুলেছিল। মহারাষ্ট্রে শুটিং বন্ধ হওয়ার জেরে টিভিশোগুলোর কাজ গুজরাট, দামান, সিলভাসার মতো বিভিন্ন জায়গায় স্থানান্তরিত হয়। অন্যদিকে ফিল্ম নির্মাতারা পরিস্থিতি কিছুটা উন্নতি না হওয়া পর্যন্ত অপেক্ষা করা শ্রেয় মনে করেছিলেন। কোভিডের সংক্রমণ হ্রাস পাওয়ার পর মহারাষ্ট্র সরকারকে আনলকের প্রক্রিয়া অনুসরণ করে। জেলা এবং শহরে যেখানে কোভিড সংক্রমণ সর্বনিম্ন, লেভেল-১ এ রয়েছে, সে সব জায়গা পুরোপুরিভাবে খোলা যেতে পারে। অন্যদিকে, লেভেল-৫ স্তরে থাকা স্থানে থাকবে সর্বাধিক সীমাবদ্ধতা। ফিল্ম ইন্ডাস্ট্রির কেন্দ্রস্থল মুম্বই শহর রয়েছে তৃতীয় স্তর অর্থাৎ লেভেল-থ্রিতে। নিয়মানুসারে, মহারাষ্ট্রের রাজধানী শহরে শুটিং পুণরায় শুরু করা যেতে পারে তবে সেক্ষেত্রে বায়ো বাবল ব্যবস্থা নিশ্চিত করতে হবে। শুটিংয়ের সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে বিকেল পাঁচটা পর্যন্ত।

 

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@amirkhanactor_)

 

গত সপ্তাহে, আমির খানের ছেলে জুনাইদ অভিনীত এবং যশরাজ ফিল্মস প্রযোজিত ‘মহারাজা’র শুটিং আবার শুরু হয়। চলতি সপ্তাহে, অক্ষয় কুমার অভিনীত আনন্দ এল রাইয়ের ‘রক্ষা বন্ধন’ ছবিটির শুটিং শুরু হবে আশা করা হচ্ছে। বেশ কয়েকটি ফিল্ম শুটিং ফ্লোরে নেমেছে তবে বেশিরভাগ ক্ষেত্রে নির্মাতার শহর লেভেল-২ কিংবা লেভেল-১ যাওয়া পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে।

 

আরও পড়ুন ১৯ বছর পেরল ‘সাথী’, ‘প্রতিটি বছরে সম্পর্ক আরও গভীর হয়েছে’ লিখলেন সুপারস্টার জিৎ

আরও পড়ুন সুশান্ত সিং রাজপুতকে খোলা চিঠি লিখলেন তাঁর সহ-অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

 

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@amirkhanactor_)

আমির খানও তাঁর ছেলের পদক্ষেপ অনুসরণ করতে চলেছেন। একটি সূত্র বলছে, “আমির আজ থেকে মুম্বইয়ে তাঁর ফিল্ম ‘লাল সিং চাড্ডা’র শুটিং আবার শুরু করবেন। কম দিনের শিডিউল এবং যা দীর্ঘস্থায়ী হবে না। আমির ও পরিচালক অদ্বৈত চন্দন শুটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কারণ তাঁরা বুঝতে পেরেছিলেন যে সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও তাঁরা ফিল্মের কিছু অংশের শুট শেষ করতে পারবেন। সমস্ত সতর্কতা অবলম্বন করা হয়েছে এবং তাঁরা ন্যূনতম ক্রু নিয়ে শুটিং করেছেন।”

Click on your DTH Provider to Add TV9 Bangla