Viral Videos: ঐশ্বর্যার সদৃশ এই তরুণী কে? ভাইরাল ভিডিয়োগুলি দেখলে হোঁচট খাবেন আপনিও

২০০২ সালের সুপারহিট সিনেমা দেবদাসের বিখ্যাত গান সিলসিলা ইয়ে চাহাত কা-এর সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন ওই তরুণী। উল্লেখ্য, দেবদাস সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান, ঐশ্বর্যা রাই ও মাধুরী দীক্ষিত।

Viral Videos: ঐশ্বর্যার সদৃশ এই তরুণী কে? ভাইরাল ভিডিয়োগুলি দেখলে হোঁচট খাবেন আপনিও
ঐশ্বর্যার সদৃশ এই তরুণী ইন্টারনেটে দারুণ হিট!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 1:08 PM

পছন্দের সেলেব্রিটিদের মতোন হতে কে না চায়? বলিউডের নায়িকাদের মতো চোখ, চুলের গড়ন, নখ, ত্বক হতে ভক্তরা কত কিছুই না করেন। কিন্তু যদি নায়িকার মতো হুবহুই দেখতে হয়, তাহলে! না এমনটা অস্বাবাবিক কিছু নয়। অনেকেই বিশ্বাস করেন বা এমন প্রবাদ রয়েছে, পৃথিবীতে আপনারই মতোন দেখতে আরও একজন মানুষ কোনও এক প্রান্তে জীবনযাপন করছেন। মোট কথায়, ভিন্ন চরিত্রের সদৃশ ব্য়ক্তি। কিন্তু ভূভারতেই যে দুজন ঐশ্বর্য রাই রয়েছেন, তা কী কেউ ভেবেছে? ছবি দেখলে আপনিও ভিড়মি খেতে পারেন। ইন্টারনেটের দৌলতে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনের সদৃশ এক ভক্তের আর্বিভাব হয়েছে। আশিতা সিং। ঐশ্বর্যা ও আশিতার ছবি পাশাপাশি রাখলে আপনি আসল ঐশ্বর্যাকে ধরতেই পারবেন না । এতটাই মুখের মিল রয়েছে দুজনের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় আপাতত আশিতার প্রোফাইল নিয়ে দারুণ চর্চা বেড়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যা সদৃশ আশিতার প্রোফাইল সামনে আসতেই দুরন্ত গতিতে ভাইরাল হতে থাকে। বলা যেতে পারে, একদিনের মধ্যে আশিতার প্রোফাইলে হু হু করে ফলোয়ারের সংখ্যা বাড়তে শুরু করে দিয়েছে। ইন্সটাগ্রামে বলিউড গান ও ডায়ালগের উপর লিপসিংকিং করার ভিডিয়ো, ট্র্যাডিশনাল পোশাক পরে ফ্যাশনের শর্টস ফিল্ম পোস্ট এখন নেটপাড়ায় ভাইরাল। ইন্সটাগ্রামে এখনও পর্যন্ত ২৬ হাজারের বেশি ফলোয়ারস রয়েছে তাঁর।

মঙ্গলবার একটি শর্ট ক্লিপ পোস্ট করেন আশিতা। সেখানে দেখা গিয়েছে, ২০০২ সালের সুপারহিট সিনেমা দেবদাসের বিখ্যাত গান সিলসিলা ইয়ে চাহাত কা-এর সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন ওই তরুণী। উল্লেখ্য, দেবদাস সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান, ঐশ্বর্যা রাই ও মাধুরী দীক্ষিত। স্বাভাবিকভাবেই ওই গানে ঐশ্বর্যা রাইয়েরই লিপসিংক করেছেন আশিতা। সেই একই রকম এক্সপ্রেশন, একই রকম কথা বলার ধরন, দেখে আপনার মনে হতেই পারে যে ঐশ্বর্যা রাই নিজেই ইন্সটাগ্রামে আর সব সেলেবদের মতোন ভিডিয়ো করেছেন। ট্র্যাকের সঙ্গে তাল মিলিয়ে আশিতার সেলেব-সুলভ অভিনয় সকলকে অবাক করে দিয়েছেন।

২০১১ সালে বডিগার্ড সিনেমার তেরি মেরি প্রেম কাহানি গানেরও লিপসিংক করেছেন। দেখুন সেই ভিডিয়োটি…

আরও কিছু পোস্ট দেখুন…

কমেন্ট বক্সেও ঐস্বর্যা সদৃশ আশিতার লুক নিয়ে মতামতের ঝড় উঠেছে । অনেকেই জানিয়েছে, আপনাকে একদম ঐশ্বর্যা রাইয়ের মতোন দেখতে! অপর এক ইউজার লিখেছেন, ডিটো ঐশ্বর্যা!