আগামিকাল থেকে ভারতীয় সেনাবাহিনীর স্কোয়াড্রন লিডার অজয় দেবগণ!

Ajay Devgn: চলতি বছরে ১৫ অগাস্ট অভিষেক দুধাইয়া পরিচালিত ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ মুক্তি পেতে চলেছে। ১৯৭০ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবি।

আগামিকাল থেকে ভারতীয় সেনাবাহিনীর স্কোয়াড্রন লিডার অজয় দেবগণ!
স্কোয়াড্রন লিডার বিজয় কারনিক চরিত্রে অজয় দেবগণ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2021 | 2:34 PM

বলিউড ইন্ডাস্ট্রি নিজের পায়ে উঠে দাঁড়াতে শুরু করেছে। করনোকাল কাটিয়ে উঠছে ধীরে-ধীরে। সেই মতো অভিনেতা অজয় দেবগণ ও আগামিকাল অর্থাৎ ২৮শে জুন ‘ভূজ—দ্য প্রাইড অফ ইন্ডিয়া’র শুটিং শুরু করতে চলেছেন। সোমবার ছবির শেষ শুটিং শিডিউল মুম্বইয়ের গোরেগাঁওয়ের ফিল্ম সিটিতে শুরু হবে।

একটি দৈনিকের রিপোর্ট অনুসারে, ছবির যুদ্ধের সিক্যুয়েন্স গত বছর শুট করা হয়েছিল। এখন, নির্মাতারা কয়েকটি অ্যাকশন দৃশ্যের শুটিং করবে। তারপরই পরিচালক অভিষেক দুধাইয়া এবং তাঁর দল ছবির শুটিং শেষ করবেন। সব কিছু যদি পরিকল্পনা অনুসারে চলে তাহলে তাঁরা দু’দিনের মধ্যে ছবিটি শেষ করতে পারবেন।

Ajay Devgan and Sanjay dutt in Bhuj The Pride of India

পোস্টার লুক: অজয় দেবগণ ও সঞ্জয় দত্ত

চলতি বছরে ১৫ অগাস্ট অভিষেক দুধাইয়া পরিচালিত ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ মুক্তি পেতে চলেছে। ১৯৭০ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবি। যুদ্ধকালীন সময়ে ক্ষতিগ্রস্ত ভূজ বিমান সারাতে গুজরাটের মাধাপুর গ্রামের ৩০০ জন স্থানীয় মহিলা এক হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-তে অজয়ের চরিত্র একজন ভারতীয় সেনাবাহিনীর স্কোয়াড্রন লিডার। নাম বিজয় কারনিক। যার তত্ত্বাবধানে এই বিরাট কার্য সিদ্ধিলাভ করে।

দক্ষিণী অভিনেত্রী প্রণিতা সুভাস এ ছবিতে বলিউডে অভিষেক করতে চলেছেন। ছবিতে রয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt), শরদ কেলকার (Sharad Kelkar) যোগ দেবেন শুটিং ফ্লোরে। ছবিতে রয়েছেন, ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং নোরা ফতেহি (Nora Fatehi)।

২০২০ সালে কোভিড-১৯ পরিস্থিতির জেরে বন্ধ হয়ে গিয়েছিল সিনেমাহল। সে সময়ে ‘ডিজনি+হটস্টার’-এর পক্ষ থেকে ঘোষণা করা হয় যে বেশ কিছু বড় বাজেটের ছবি মুক্তি পেতে চলেছে দেশের অন্যতম ওটিটি প্ল্যাটফর্মটিতে। কথা মতো ‘লক্ষ্মী বম্ব’, ‘কুলি নং ১’ স্ট্রিমিংও হয়। তেমনই এক ছবি অজয় দেবগণ অভিনীত ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’।

আরও পড়ুন ‘একজন অন্য মানুষ’ হয়ে গিয়েছেন আলিয়া ভাট! শেষ করলেন দু’বছর ধরে চলা ‘গাঙ্গুবাই’ শুটিং