Jaya Bachchan: অনুপম খেরের সামনে প্রকাশ্যে কঙ্গনাকে এড়িয়েই গেলেন জয়া বচ্চন, কিন্তু কেন?

Bollywood News: যদিও পুত্র অভিষেক অবশ্য কঙ্গনার সঙ্গে সৌজন্য বিনিময় করেছেন। বেশ খানিকক্ষণ কথাও বলতে দেখা যায় তাঁদের

Jaya Bachchan: অনুপম খেরের সামনে প্রকাশ্যে কঙ্গনাকে এড়িয়েই গেলেন জয়া বচ্চন, কিন্তু কেন?
কেন কঙ্গনাকে দেখে মুখ ফিরিয়ে নিলেন জয়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2022 | 3:18 PM

আর মাত্র একদিন পরই মুক্তি পাবে সূরজ বরজাতিয়া পরিচালিরত উনচাই। অনুপম খের, অমিতাভ বচ্চন, বোমান ইরানি, নীনা গুপ্তা, ড্যানি ডেনজোঙ্গপা,সারিকার মতো একাধিক অভিনেতা রয়েছেন এই সিনামাতে। এই ছবির শ্যুটিং করতে গিয়ে নেপালে তিনি নিজেই নিজেকে চ্যালেঞ্জ করেছেন বলে জানিয়েছিলেন অভিনেতা অনুপম খের। কিছুদিন আগেই এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে । সেই ট্রেলার দেখে প্রশংসা উপচে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অনুপম খেরের অ্যাক্টিং স্কুল অ্যাক্টর প্রিপেয়ার্সের তরফে এই ছবির একটি স্পেশ্যাল স্ক্রিনিং এর আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন সলমান খান, কঙ্গনা রানাউত, অভিষেক বচ্চন, জয়া বচ্চন, বোমান ইরানি, সারিকা, পরিণীতি চোপড়া, ড্যানি ডেনজংপা-সহ একাধিক তারকা। এই ছবির একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। যদিও তিনি উপস্থিত ছিলেন না সেদিনের স্পেশ্যাল ওই প্রিমিয়ারে।

সেই অনুষ্ঠানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নির্দিষ্ট ওই ক্লিপিংসে দেখা গিয়েছে, কঙ্গনা রানাওয়াত জয়া বচ্চনকে লক্ষ্য করে হ্যালো জয়া জি বললেও, জয়া তা সম্পূর্ণ ভাবে এড়িয়ে গিয়েছেন। কোনও রকম উত্তরই দেননি কঙ্গনাকে। আর জয়ার এই ব্যবহার অনেক দর্শকের চোখেই দৃষ্টিকটূ লেগেছে। কেন জয়া প্রকাশ্যে কঙ্গনাকে এড়িয়ে গেলেন সেই নিয়েও উঠেছে প্রশ্ন। যদিও পুত্র অভিষেক অবশ্য কঙ্গনার সঙ্গে সৌজন্য বিনিময় করেছেন। বেশ খানিকক্ষণ কথাও বলতে দেখা যায় তাঁদের। দর্শকদের সন্দেহ ২০২০ সালে জয়া-কঙ্গনার সেই তর্জার জের এখনও চলছে। লোকসভায় জয়ার ‘থালি’ মন্তব্যে একাধিক কথা বলেছিলেন কঙ্গনা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে বলিউডের অন্দরে যে ঝড় উঠেছিল তাকে কেন্দ্র করেই এমন মন্তব্য ছিল জয়ার। তাঁর কথায়, বলিউডে কাজ করে যাদের পেট চলছে তারাই আবার ঘুরে ফিরে বলিউডের সমালোচনা করছে। মোদ্দাকথা নেপটিজমের বিরুদ্ধাচরণ করেছিলেন তিনি। সেই প্রসঙ্গে কঙ্গনা ট্যুইটে লিখেছিলেন, ‘ জয়াজি আমার জায়গায় যদি আপনার ছেলে বা মেয়ে শ্বেতা থাকতেন, তাহলেও কি আপনি একই কথা বলতেন? .. ‘ কঙ্গনা প্রশ্ন তোলেন, শ্বেতাও যদি মাদক নিতেন, হেনস্থা হতেন কৈশোরে, তাহলেও কি জয়া বচ্চন এমন কথাই বলতেন সংসদে? আরও একধাপ এগিয়ে কঙ্গনা লেখেন, ‘ আপনি কি একই কথা বলতেন, যদি অভিষেককে ক্রমাগত মশকরার পাত্র করে হেনস্থা করা হত, আর একদিন তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যেত? এরপর সেই কথোপকথন জটিলতার দিকেই গিয়েছিল। ২০০১ সালে ট্যুইটারে অমিতাভ বচ্চনকেও নিন্দনীয় কিছু মন্তব্য করেছিলেন কঙ্গনা। সব মিলিয়ে পুরনো রাগ থেকেই কঙ্গনার সঙ্গে জয়া কথা বলেননি বলে মনে করছেন অনেকেই।