Sunita Ahuja: ‘খুব শীঘ্রই ছেলেকে বলিউডে লঞ্চ করব…’, মুখ খুললেন গোবিন্দার স্ত্রী

বিগত বেশ কয়েক দিন ধরেই সুনীতার পারিবারিক টানাপড়েন প্রকাশ্যে। স্বামী গোবিন্দা ও ভাগ্নে কৃষ্ণ অভিষেকের আভ্যন্তরীণ দ্বন্দ্ব সামনে এসেছে। টেলিভিশনের রিয়ালিটি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর সদস্য অভিষেক।

Sunita Ahuja: 'খুব শীঘ্রই ছেলেকে বলিউডে লঞ্চ করব...', মুখ খুললেন গোবিন্দার স্ত্রী
হর্ষের লঞ্চ নিয়ে কী কী পরিকল্পনা রয়েছে তা নিয়েও মুখ খুলেছেন সুনীতা

 

ছেলেকে বলিউডে লঞ্চ করতে চলেছেন গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা। কিন্তু এক বিশেষ কারণে হর্ষবর্ধনের বলি-ডেবিউয়ে বেশ কিছুটা দেরি হয়ে গেল– এমনটাই জানিয়েছেন গোবিন্দার স্ত্রী। পাশাপাশি হর্ষের লঞ্চ নিয়ে কী কী পরিকল্পনা রয়েছে তা নিয়েও মুখ খুলেছেন সুনীতা।
এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুনীতা জানিয়েছে, লঞ্চ নিয়ে একপ্রস্থ কথাবার্তা এগিয়েছে ইন্ডাস্ট্রির বিভিন্ন ব্যক্তির সঙ্গে। তবে দেরি হওয়ার কারণ হিসেবে তিনি দায়ী করেছেন লকডাউনকে। তাঁর কথায়, “ভাল প্রযোজনা সংস্থার খোঁজে আমরা। ভাল গল্পও হতে হবে। হাজার হোক ওর প্রথম ছবি।” বলি ডেবিউয়ের জন্য কীভাবে নিজেকে তৈরি করছেন হর্ষ? সুনীতা যোগ করেন, “এই মুহূর্তে শরীরচর্চা নিয়ে রয়েছে ও। নাচ, অভিনয় শিখছে খুব শীঘ্রই ছেলেকে লঞ্চ করব আমরা।”

বিগত বেশ কয়েক দিন ধরেই সুনীতার পারিবারিক টানাপড়েন প্রকাশ্যে। স্বামী গোবিন্দা ও ভাগ্নে কৃষ্ণ অভিষেকের আভ্যন্তরীণ দ্বন্দ্ব সামনে এসেছে। টেলিভিশনের রিয়ালিটি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর সদস্য অভিষেক। সদ্য সেই শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা। তাঁরা অতিথি হিসেবে আসবেন জেনে অভিষেক নিজেকে সরিয়ে নেন। এ প্রসঙ্গে সাংবাদিকদের অভিষেক বলেন, “আমার মনে হয় দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি।” এই ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক দ্বন্দ্ব প্রকাশ্যে এনে ফেলেন সুনীতা।

সাংবাদিকদের সুনীতা বলেন, “আমরা অতিথি হিসেবে আসব শুনে অভিষেক নিজেকে সরিয়ে নিয়েছে শুনে খারাপ লাগল। আমি শুনলাম ও বলেছে দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি। গত বছর নভেম্বরে এ বিষয়ে গোবিন্দা নিজের মতামত প্রকাশ্যে জানিয়েছিলেন। পারিবারিক বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চায়নি। ও কিন্তু ভদ্রলোকের মতো নিজের কথা রেখেছে। আমিও একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতেই চেয়েছিলাম। কিন্তু এখন যা অবস্থা তাতে এই বিষয়টা নিয়ে কথা বলতেই হবে।”

সুনীতার কথায়, “আমরা ওই শোয়ে যাওয়ার পরই অভিষেক প্রচার পাওয়ার জন্য আমাদের নামে মিডিয়ার কাছে কিছু বলেছে। এ সব বলে লাভ কী? পারিবারিক বিষয় প্রকাশ্যে আলোচনা করে কোনও লাভ নেই। ও তো এখনও বলে, ‘আমার মামা এই’, ‘আমার মামা ওই’! মামার নাম ব্যবহার না করে শো হিট করানোর ক্ষমতা নেই ওর।” অন্যদিকে সুনীতাঁর বিরুদ্ধে সরব হয়েছিলেন অভিষেকের স্ত্রীও। তাঁর বিরুদ্ধেও মুখ খুলেছিলেন সুনীতা। সুনীতা বলেন, “আমি খারাপ জিনিসের উত্তর দিই না। আমি ওদের মায়ের মতো যত্ন নিয়েছিলাম। কিন্তু ওরা এত খারাপ ব্যবহার করল! আসলে বউমা হিসেবে একজন খারাপ মানুষকে পরিবারে আনার পরই যত সমস্যার শুরু। আমি কারও নাম করতে চাই না। জীবনে অনেক কাজ করার আছে আমার। গোবিন্দার কাজেরও দেখাশোনা করি আমি। এ সবে নষ্ট করার মতো সময় নেই। পারিবারিক বিষয় যেন প্রকাশ্যে না আসে, সে বিষয়ে আগেই সতর্ক করেছে গোবিন্দা। কিন্তু কারও কারও বোধহয় পাবলিসিটি দরকার।”

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla