Hrithik Roshan: সাবার সঙ্গে ‘প্রেম’-এর ‘দি এন্ড’? প্রাক্তন স্ত্রীর সঙ্গে লাঞ্চডেটে হৃতিক

Hrithik Roshan: তাহলে কি ভাঙা সম্পর্ক ফের জোড়া লাগছে? সাবা আজাদের সঙ্গে প্রেম ভেঙে গিয়েছে অভিনেতার?

Hrithik Roshan: সাবার সঙ্গে 'প্রেম'-এর 'দি এন্ড'? প্রাক্তন স্ত্রীর সঙ্গে লাঞ্চডেটে হৃতিক
প্রাক্তন স্ত্রীর সঙ্গে লাঞ্চডেটে হৃতিক
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 9:22 AM

গ্রীষ্মের দুপুর– আচমকাই পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হলেন হৃতিক রোশন। তবে একা নয় সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী প্রাক্তন স্ত্রী সুজান খানও। এক রেস্তরাঁ থেকে বের হতে দেখা যায় দুজনকেই। তাহলে কি ভাঙা সম্পর্ক ফের জোড়া লাগছে? সাবা আজাদের সঙ্গে প্রেম ভেঙে গিয়েছে অভিনেতার? এই প্রশ্নই যদি আপনার মনে জেগে থাকে তবে উত্তর হবে ‘না’। ছেলে হৃদানের জন্মদিনের কারণেই দুজনের এই কাছে আসা। ব্যক্তিগত নয়, সবটাই মা-বাবার হবার কর্তব্যমাত্র। যা তাঁরা আগেও করেছেন বহুবার।

একসঙ্গে রেস্তরাঁ গেলেও তা থেকে প্রথমে বের হন সুজান খান। ও পরে দুই সন্তানকে বের হতে দেখা যায় হৃতিককে। হৃদানের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন মায়ের রিউমারড প্রেমিক আরসালান গোনিও। সম্পর্কগুলো যে সহজই রয়েছে তাই তা প্রমাণ করে দিয়েছে আরও একবার। ১৩ বছরের বিবাহিত জীবন কাটিয়ে বিচ্ছেদ হয় হৃতিক ও সুজানের। বেশ কিছু বছর পর সিঙ্গল থাকার পর বর্তমানে দু’জনের জীবনেই এসেছে প্রেম।

বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী ও গায়িকা সাবা আজাদের সঙ্গে হৃতিকের প্রেম নিয়ে চলছিল নানা কথা। গত মাসের শুরুতেই সেই প্রেমকে যেন স্বীকৃতি দেন তাঁরা। সাবার হাতে হাত রেখে বিমানবন্দরে আসেন হৃতিক। লুকোচুরি নয়। ক্যামেরার সামনেই প্রেমিকার হাত ধরতেও তাঁর আর কোনও বাধা নেই। অন্যদিকে ওই একই দিনে নিজেদের প্রেমের কথা জানিয়ে দেন আরসালান ও সুজান। বর্তমানে তাঁরা চারজনেই সুখী। কিন্তু বন্ধুত্ব? তা বোধহয় নষ্ট হয়নি প্রাক্তন স্বামী-স্ত্রীর।

আরও পড়ুন- মদ্যপ অবস্থায় পড়ে থাকতেন, হাত কেটে নিজেকে শেষ করতে চান জনপ্রিয় অভিনেত্রী