Karan Johar: ‘দিন দিন চাহিদা যেন বেড়েই যাচ্ছে…’, কার উপর ক্ষোভ উগরে দিলেন করণ জোহর?

ইন্ডাস্ট্রিতে নতুন অভিনেতা বিশেষত স্টারকিডদের লঞ্চ করার ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন করণ। কিন্তু হালফিলে সেই সব অভিনেতাদের উত্তরোত্তর পারিশ্রমিক বৃদ্ধিই নাকি তাঁর বিরক্তির কারণ।

Karan Johar: 'দিন দিন চাহিদা যেন বেড়েই যাচ্ছে...', কার উপর ক্ষোভ উগরে দিলেন করণ জোহর?
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 9:28 PM

ক্ষোভ উগরে দিলেন করণ জোহর। যাঁদের হাতে করে গড়ে তুললেন, ইন্ডাস্ট্রিতে জায়গা দিলেন তাঁদের চাহিদা বৃদ্ধিই করণের ক্ষোভের কারণ। ঠিক কী হয়েছে?

ইন্ডাস্ট্রিতে নতুন অভিনেতা বিশেষত স্টারকিডদের লঞ্চ করার ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন করণ। কিন্তু হালফিলে সেই সব অভিনেতাদের উত্তরোত্তর পারিশ্রমিক বৃদ্ধিই নাকি তাঁর বিরক্তির কারণ। ফিল্ম কম্পেনিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে করণ বলেন, “বক্স অফিসে দাগ কাটতে যে সব অভিনেতাদের এখনও ঢের দেরি তাঁরা পর্যন্ত প্রতি ছবির পেছনে ২০ থেকে ৩০ কোটি টাকা চাইছে।” তিনি আরও যোগ করেন, “এর চেয়ে আমি টেক ক্রিউদের ডলার দেব, যারা ছবিটিকে সবার থেকে আলাদা করে তোলেন।” তাঁর বক্তব্য, তিনি বুঝেই উঠতে পারেন না কেন কোনও অভিনেতা ১৫ কোটি টাকা পান আর কোনও এডিটরকে মাত্র ৫৫ লক্ষটাকাতেই সন্তুষ্ট থাকতে হবে।

বরুণ ধওয়ন থেকে আলিয়া ভাট, অনন্যা পান্ডে করণের হাত ধরেই বলিউডে পা রেখেছেন। প্রশ্ন উঠছে তাঁদের দিকেই কি ইঙ্গিত করণের? নাকি সরাসরি কার্তিক আরিয়ানকে বিঁধলেন তিনি? কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর ঝামেলার কথা ইন্ডাস্ট্রিতে কে না জানে?

প্রসঙ্গত, বহু বছর পর পরিচালনায় ফিরছেন করণ জোহর। ‘এ দিল হ্যায় মুশকিল’-এর পর আবারও পরিচালক তিনি। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কথা’। ছবিতে আলিয়া ভাট যেমন রয়েছেন, একই সঙ্গে দেখা যেতে চলেছে রণবীর সিংকেও।