দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করলেন করিনা কাপুর? দেখা যাচ্ছে শিশুর মুখ

সম্প্রতি করিনা একটি বই লিখেছেন। যার নাম 'করিনা কাপুর খানস প্রেগন্যান্সি বাইবেল'। এই ছবিটি নাকি রয়েছে সেই বইতেও। দ্বিতীয়বার মা হওয়ার খবর পেয়ে বইটি লিখতে শুরু করেছিলেন করিনা।

দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করলেন করিনা কাপুর? দেখা যাচ্ছে শিশুর মুখ
করিনা কাপুর খান

২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ জন্ম হয় সইফ-কারিনার পুত্র জে-এর। তারপর থেকেই লুকোচুরি শুরু। কিছুতেই সদ্যজাতর ছবি জনসমক্ষে আনছিলেন না তারকা দম্পতি। তাঁদের প্রথম পুত্র তৈমুরকে গোটা বিশ্ব চোখের সামনে বড় হতে দেখেছে। সেলেব কিডদের তালিকায় শীর্ষস্থান দখল করেছে সে। নানা সময়ে, নানা কারণে ট্রোলডও হয়েছে একরত্তি নবাবপুত্র। কিন্তু দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে লুকোচরি বজায় রাখছেন সইফ ও করিনা। উদ্দেশ্য একটাই, তৈমুরের সময় যা যা ঘটেছে, তার পুনরাবৃত্তি যেন না হয় জে-এর বেলায়।

তবে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ার একটি ছবি সমস্ত জল্পনা উস্কে দিয়েছে। শেয়ার হয়েছে একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, একটি ফুটফুট শিশু শুয়ে আছে বিছানায়। আর তার কপালে চুম্বন এঁকে দিচ্ছেন মা বেবো। সেই সঙ্গে আরও জোড়ালো ফোটো ক্যাপশন। লেখা রয়েছে, “জে আলি খান”। সঙ্গে লাভ রিয়্যাক্ট। আর তাতেই কমেন্টের বন্যা।

সম্প্রতি করিনা একটি বই লিখেছেন। যার নাম ‘করিনা কাপুর খানস প্রেগন্যান্সি বাইবেল’। এই ছবিটি নাকি রয়েছে সেই বইতেও। দ্বিতীয়বার মা হওয়ার খবর পেয়ে বইটি লিখতে শুরু করেছিলেন করিনা। বইটির কথা আগেই তিনি জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।বলেছিলেন,  ‘যাঁরা মা হতে চলেছেন, তাঁদের জন্য আসছে আমার বই করিনা কপূর খানস্ প্রেগন্যান্সি বাইবেল। মর্নিং সিকনেস হোক, ডায়েট বা ফিটনেস- মাতৃত্বের সময় কেমন অনুভূতি হয়, কী কী ইচ্ছে করে, সবকিছু নিয়ে কথা বলেছি আমি। আপনারা কবে পড়বেন, সেই অপেক্ষায় রয়েছি।’

আরও পড়ুন: “সমাজের ধুলোকণারাও হতে পারেন সোনা”; নতুন ধারাবাহিক প্রসঙ্গে বললেন লীনা গঙ্গোপাধ্যায়

Click on your DTH Provider to Add TV9 Bangla