Vicky-Katrina: জল্পনা উড়িয়ে স্বামী ভিকির হাত ধরে ক্যাটরিনা বিমানবন্দরে ধরা দিলেন পাপারাৎজ়িদের ক্যামেরায়  

Vicky-Katrina: ক্যাটরিনা সলমন খান এবং ইমরান হাসমির সঙ্গে 'টাইগার ৩' ছবিতে অভিনয় করছেন। ২০২৩ সালের ঈদে আবার সলমন-ক্যাটরিনা ফিরছেন তাঁদের অনস্ক্রিন রসায়ন নিয়ে।

Vicky-Katrina: জল্পনা উড়িয়ে স্বামী ভিকির হাত ধরে ক্যাটরিনা বিমানবন্দরে ধরা দিলেন পাপারাৎজ়িদের ক্যামেরায়  
নতুন লুকে ভিকি, সঙ্গে ক্য়াটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2022 | 2:45 PM

বেশ কয়েকদিন ধরে ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) নিয়ে চলছে বি-টাউনে জল্পনা। তিনি কি অন্তঃসত্ত্বা? এই জল্পনার কারণ ছিল তাঁর সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকা। অনেক তাঁকে তেমনভাবে কোথাও দেখা যাচ্ছে না। তাই ধারণা। পাপারাৎজ়িরা সর্বত্র তাঁকে খুঁজচ্ছেন। কিন্তু তিনি নেই। আজ পাপারাৎজ়িদের অপেক্ষার অবসান। স্বামী ভিকি কৌশলের (Vicky Kaushal) হাত ধরে তিনি মুম্বই বিমানবন্দরে। কোথায় চললেন দম্পতি? ১৬ জুলাই জন্মদিন ক্যাটরিনা কাইফের। সেই উপলক্ষে তাঁরা মলদ্বীপে যাচ্ছেন সেলিব্রেশন করতে। শুধু দুজনে নন, তাঁর জন্মদিনের উদযাপনে অংশ হচ্ছেন ভিকির ভাই সানি কৌশলও। সঙ্গে আরও যাঁরা রয়েছেন তাঁরা হলেন শর্বরী ওয়াঘ, মিনি মাথুর এবং কবির খান। ভিকি কয়েকদিন আগে তাঁর ট্রিমড দাড়িওয়ালা ছবি ভাগ করে লিখেছিলেন, ‘এটা শুধু শুরু’।

আজ ক্যাটের সঙ্গে ভিকিকে পাওয়া গেল একেবারে ক্লিনশেভড। এটা কি বউের জন্মদিনের উপহার! দুজনের পরনে ছিল-কমলা প্রিন্টেড টি-শার্ট এবং নীল জিন্সে ক্যাটরিনা বরাবরের মতোই সুন্দরী,  অন্যদিকে, ভিকি একটি কালো টি-শার্ট, জলপাই সবুজ জ্যাকেট এবং নীল জিন্স পরেছিলেন। চোখে দুইজনেরই সানগ্লাস। বিমানবন্দরে পাপারাজ্জিদের সামনে হাতে হাত মিলিয়ে হেঁটে গিয়েছেন তাঁরা।  ক্যাটরিনা উইকেন্ডে ভিকি এবং তাঁর বন্ধুদের সঙ্গে ৩৯তম জন্মদিন কাটাবেন।

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

সানি এবং শর্বরী বর্তমানে একে অপরকে ডেট করছেন। ‘বান্টি অর বাবলি ২’  ছবির অভিনেত্রী রাজস্থানে ক্যাটরিনা এবং ভিকির অন্তরঙ্গ বিয়ের অনুষ্ঠানের অংশ ছিলেন। গত বছরের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন ক্যাটরিনা ও ভিকি। ১৬ মে ছিল ভিকির জন্মদিন। সেই সময়ও দুইজনে তাঁদের বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেন নিউ ইয়র্কে। তাঁর আগে লন্ডনে মায়ের সঙ্গে দেখা করতে যান ক্যাট, সঙ্গে ছিলেন ভিকিও। এবার ভিকি নিয়ে যাচ্ছেন মলদ্বীপে বউ ক্যাটরিনাকে তাঁর জন্মদিনে।

বিয়ের পর থেকেই দুইজনে নিজেদের কাজে ব্যস্ত। হানিমুনের জন্য সময় না পেলেও তাঁরা কিন্তু কোনও অনুষ্ঠানই মিস করেন না। পারিবারিক হোক কিংবা নিজেদের বিশেষ দিন, বা একটু নিজেদের মতো করে সময় কাটানো, সবই করেন কাজের ফাঁকে। ক্যাটরিনা সলমন খান এবং ইমরান হাসমির সঙ্গে ‘টাইগার ৩’ ছবিতে অভিনয় করছেন। ২০২৩ সালের ঈদে আবার সলমন-ক্যাটরিনা ফিরছেন তাঁদের অনস্ক্রিন রসায়ন নিয়ে। এছাড়াও ক্যাটের ‘ফোন ভূত’ ছবি মুক্তির অপেক্ষা। যেখানে তাঁকে ইশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে  দেখা যাবে।

অন্যদিকে, ভিকির হাতেও রয়েছে একগুচ্ছ ছবির কাজ। ‘দ্য ইমরটাল অশ্বত্থামা’,  লক্ষ্মণ উতেকারের নাম ঠিক না হওয়া পরবর্তী ছবি যেখানে সারা আলি খান রয়েছেন তাঁর বিপরীতে, রয়েছে ‘গোবিন্দ নাম মেরা’-এর মতো ছবিও। যেখানে ভিকি স্ক্রিন শেয়ার করবেন ভূমি পেডনেকর এবং কিয়ারা আডবানির সঙ্গে।