Vicky-Katrina: বিয়েতে যোধপুরের এক বিশেষ ধরনের মেহেন্দি পরবেন ক্যাটরিনা, দাম এক লক্ষ টাকা!

প্রসঙ্গত, সূত্র বলছে, ডিসেম্বরের ৭ থেকে ১২-এর মধ্যেই হবে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং। রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে তারকা কাপলের।

Vicky-Katrina: বিয়েতে যোধপুরের এক বিশেষ ধরনের মেহেন্দি পরবেন ক্যাটরিনা, দাম এক লক্ষ টাকা!
ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।

সময় যত এগোচ্ছে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়ে গুঞ্জন তত দৃঢ় হচ্ছে বলিউডে। চলতি বছরের ডিসেম্বরেই যে দুই তারকা বিয়ে করছেন, তা একপ্রকার নাকি নিশ্চিত। যত দিন যাচ্ছে, তাঁদের বিয়ে নিয়ে সামনে আসছে নয়া তথ্য।

এ বার খবর, বিয়েতে এক বিশেষ ধরনের মেহেন্দি পরতে চলেছেন ক্যাট। যাতে জ্বলজ্বল করবে ভিকির নাম। সেই মেহেন্দির দাম নাকি আকাশছোঁয়া। প্রায় এক লক্ষ টাকার মতো। কেন এত দাম? তার রয়েছে বিশেষত্ব। রাজস্থানের যোধপুরের পালি অঞ্চলে তৈরি হয় সোজা মেহেন্দি। সোজাত হেনা সারা পৃথিবীতে তার গুণগত মানের জন্য বিখ্যাত। কোনও রাসায়নিক এর মধ্যে থাকে না। একেবারে ভেষজ প্রক্রিয়ায় সেখানকার মেয়েরা হাতে করে বানায় এই মেহেন্দি। ক্যাটরিনার জন্য নাকি এই মেহেন্দি যাবে উপহার হিসেবেই। ইতিমধ্যেই নাকি স্যাম্পল হিসেবে তা পৌঁছেও গিয়েছে ক্যাটরিনার কাছে, তাঁর নাকি মনে ধরেছে।

প্রসঙ্গত, সূত্র বলছে, ডিসেম্বরের ৭ থেকে ১২-এর মধ্যেই হবে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং। রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে তারকা কাপলের। বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এমনটাও জানা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার নাকি রোকাও হয়ে গিয়েছে। সম্প্রতি জানা গিয়েছে, ডিসেম্বরে মাধোপুরের বিয়ের আয়োজন নিয়ে সাংঘাতিক ব্যস্ত হয়ে পড়েছে ভিকি-ক্যাটরিনার টিম। দু’জনের টিমই এখন প্রাসাদে রেকি করতে গিয়েছে। শোনা যাচ্ছে, বিবাহস্থান নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গিয়েছে। রাজস্থানের মাধোপুর প্রাসাদই তাঁদের বিয়ের গন্তব্য স্থান। প্রাচীন প্রাসাদ কীভাবে সাজানো হবে, অতিথিদের কীভাবে রাখা হবে – সবটাই খুঁটিয়ে দেখা হচ্ছে।

একটি রিপোর্ট বলছে, ভিকি-ক্যাটরিনা তাঁদের ১০ জনের একটি টিম পাঠিয়েছে সিক্স সেন্স ফোর্ট হোটেলে (হোটেলে রূপান্তরিত হওয়ার পর এটাই এখন প্রাসাদের নাম)। ৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বিয়ের জন্য বুক করা হয়েছে হোটেল। বিভিন্ন ইভেন্ট কোম্পানিকে একজোট হয়ে কাজ করতে বলা হয়েছে। এক সূত্র জানিয়েছেন, “বিয়েতে থাকছে একাধিক ইভেন্ট। প্রত্যেক ইভেন্টের জন্য আলাদা আলাদা কোম্পানিকে আয়োজন করতে বলা হয়েছে।”

শোনা যাচ্ছে, আমন্ত্রিতর তালিকায় নাকি দেখা যেতে চলেছে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেট্টিসহ নামজাদারা। লাভ বার্ডস কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রাকেও নাকি দেখা যাবে ভিকি-ক্যাটের বিয়েতে। থাকতে পারেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। এখনও পর্যন্ত সলমন খান আমন্ত্রিত কিনা তা জানা যায়নি।

Click on your DTH Provider to Add TV9 Bangla