Laal Singh Chadda Controversy: ৫৭ বছর বয়সি আমিরের পর্দার মা মোনা সিং ১৭ বছরের ছোট, তীব্র নিন্দার মুখে ‘লাল সিং চড্ডা’

Amir Khan-Mona Singh: কেন আমির খানের চেয়ে পর্দায় তাঁর মায়ের চরিত্রের অভিনেত্রী মোনা সিং বয়সে ছোট? এই নিয়ে চলছে বিতর্ক।

Laal Singh Chadda Controversy: ৫৭ বছর বয়সি আমিরের পর্দার মা মোনা সিং ১৭ বছরের ছোট, তীব্র নিন্দার মুখে 'লাল সিং চড্ডা'
আমির খান ও মোনা সিং।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 8:12 PM

বাস্তবে যা কখনও হয় না, সিনেমায় তা হতেই পারে। তাই জন্যই সিনেমা ‘লার্জার দ্যান লাইফ’, জীবনের চেয়ে বড়। তাই হয়তো সিনেমাতেই মায়ের বয়স হিরোর চেয়ে ছোট হতে পারে। আসলে বলার বক্তব্য এটাই, যিনি হিরোর চরিত্রে অভিনয় করছেন, তাঁর মায়ের চরিত্রে যিনি অভিনয় করছেন, সেই অভিনেত্রী বয়সে ছোটও হতে পারেন। এমনটা আগেও বহুবার হয়েছে। সাম্প্রতিক সংযোজন আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’। হম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর অনুকরণে তৈরি হয়েছে হলিউডের এই ‘আমির খান’ ছবি। সেই ছবিতেই অভিনেত্রী মোনা সিংকে দেখা যাবে আমির খানের মায়ের চরিত্রে। আমির খানের বয়স ৫৭। সোনা সিংয়ের ৪০। আমিরের চেয়ে মোনা ১৭ বছরের ছোট। কিন্তু দেখুন, হিরোইন হওয়ার পরিবর্তে মোনা আমিরের মায়ের চরিত্রে অভিনয় করছেন। এই নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে।

এক দর্শক লিখেছেন, “কেন এই ধরনের চরিত্রের জন্য সেই বয়সেরই কোনও অভিনেত্রীকে কাস্ট করা হল না।” অন্য একজন লিখেছেন, “মহিলাদের প্রতি এটাই বোধহয় ইন্ডাস্ট্রির আচরণ। যাচ্ছেতাই ব্য়াপার।” অন্য একজন লিখেছেন, “আমিরের টিনএজের সময়কার অংশটি সেই বয়সের কাউকে দিলেই ভাল হত।”

টেলিভিশনের পর্দায় মোনা সিংয়ের একটি ধারাবাহিক খুব জনপ্রিয় হয়েছিল। সেই ধারাবাহিকগুলির একটির নাম ‘জসসি জ্যাসি কই নেহি’। এছাড়াও আমিরের সঙ্গে আগেও একটি ছবিতে অভিনয় করেছেন মোনা। সেই ছবির নাম ‘থ্রি ইডিয়েটস’। ছবিতে হিরোইন করিনা কাপুর খানের দিদির চরিত্রে অভিনয় করেছিলেন মোনা। সেই চরিত্রেও নাম ছিল মোনা।