‘সাইকেলে প্রেম’— ছবিতে রয়েছেন আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপ

গত বছর অ্যামাজন প্রাইম ভিডিয়োতে প্রকাশিত সুজিত সরকার পরিচালিত ছবি ‘গুলাবো সিতাবো’তে অমিতাভের সঙ্গে দেখা গিয়েছে আয়ুষ্মানকে।

'সাইকেলে প্রেম'— ছবিতে রয়েছেন আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপ
আয়ুষ্মান খুরানা এবং স্ত্রী তাহিরা কাশ্যপ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 5:45 PM

‘কাপল গোলস’ দেওয়া থেকে বিরত থাকেন না সেলিব্রিটি যুগল। আয়ুষ্মান খুরানা এবং স্ত্রী তাহিরা কাশ্যপ। সম্প্রতি তাঁদের ডেটের ছবি পোস্ট করে আবার নেটিজেনদের নজড় কেড়েছেন আয়ুষ্মান-তাহিরা। ইনস্টাগ্রামের স্টোরিজ়ে অভিনেতা ছবি শেয়ার করেছেন, তাতে স্ত্রী এবং লেখক তাহিরা কাশ্যপকে একটি সাইকেলের উপরে দেখা যাচ্ছে। তাঁদের স্মিত হাসি যেন সব বলে দিচ্ছে। আয়ুষ্মান ছবিটির ক্যাপশনে লিখেছেন ‘তাঁর সঙ্গে সাইকেল চালানো।”

তাহিরা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজ়ে একই ছবি পোস্ট করেন। শৈশব থেকে তাঁদের প্রেম। বিয়ে করেন ২০০৮ সালে। আজ তাঁরা বিরাজবীর ও বরুষ্কার বাবা-মা। দম্পতি প্রায়শই একে অপরের ইনস্টাগ্রাম প্রোফাইলে উপস্থিত হয়।

গত বছর অ্যামাজন প্রাইম ভিডিয়োতে প্রকাশিত সুজিত সরকার পরিচালিত ছবি ‘গুলাবো সিতাবো’তে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা গিয়েছে আয়ুষ্মানকে। ২০১২ সালে সুজিতের ‘ভিকি ডোনার’-এর ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ অভিনেতার। ‘বাধাই হো’, ‘ড্রিম গার্ল’, ‘বালা’, ‘আর্টিকেল ফিফটিন’, ’দম লাগা কে হাইশা’ এবং ‘বরেলি কি বর্ফি’র মতো ছবিতে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন আয়ুষ্মান। ২০১৮ সালে ‘অন্ধাধুন’-এ অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন আয়ুষ্মান। আসন্ন ছবির তালিকায় রয়েছে ‘ডক্টর জি’ এবং ‘অনেক’।

‘সাইকেলে প্রেম’ ছবি

অন্যদিকে, তাহিরা কাশ্যপ চারটি বই লিখেছেন। তার সর্বশেষ বইটির নাম ‘দ্য টুয়েলভ কমান্ডমেন্টস অফ বিয়িং এ উওম্যান’। তাহিরা ২০১১ সালে তাঁর প্রথম বই ‘আই প্রমিস’ লিখেছিলেন, তার পরবর্তী উপন্যাস ‘সোলড আউট’। স্বামী আয়ুষ্মান খুরানার জীবনী ‘ক্র্যাকিং দ্য কোড: মাই জার্নি ইন বলিউড’ বইটির সহ-লেখকও তাহিরা । ‘পিন্নি’ এবং ‘টফি’র মতো শর্ট ফিল্ম পরিচালনা করছেন তাহিরা।

আরও পড়ুন  ‘আন্ডারটেকার’কে মেরে ভূত ভাগিয়ে দিয়েছে অক্ষয়! মিম শেয়ার করে কী বললেন অক্ষয়